Home বাংলাদেশময়মনসিংহ নেত্রকোনায় ট্রেন দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু

নেত্রকোনায় ট্রেন দুর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনায় পাপ্পু মজুমদার নামে এক সাংবাদিক ট্রেন দুর্ঘটনায় মারা গেছেন। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ রেলপথে জেলার বারহাট্রার ইস্পিঞ্জারপুর রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

বারহাট্রার থানার ওসি লুৎফুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সাংবাদিক পাপ্পু মজুমদার (৪০) শহরের পাটপট্রি এলাকার স্বপন মজুমদারের ছেলে। তিনি ৭১ বাংলা টিভির জেলা প্রতিনিধি ও সাবেক দৃক নিউজের জেলা প্রতিনিধি ছিলেন।

স্থানীয় ও স্বজনদের বরাতে ওসি লুৎফুল হক জানান, সাংবাদিক পাপ্পু মজুমদারের স্ত্রী মোহনগঞ্জে একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় চাকরি করেন। কর্মস্থল থেকে স্ত্রীকে বাসায় আনতে তিনি মেয়েকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে রওয়ানা হন।

পথে মোটরসাইকেল থামিয়ে মেয়েকে একটি দোকানে বসিয়ে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে রেললাইন বরাবর যাচ্ছিলেন। এসময় তিনি মুঠোফোনে কথা বলছিলেন। তখন মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান বলে জানান তিনি।

বারহাট্রা রেলওয়ে স্টেশন মাস্টার গোলাম রব্বানী জানান, আইনী প্রক্রিয়া শেষে সাংবাদিক পাপ্পু মজুমদারের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী