Home বাংলাদেশময়মনসিংহ ময়মনসিংহে নৌকাকৃতি এলইডি সড়ক বাতির উদ্বোধন

ময়মনসিংহে নৌকাকৃতি এলইডি সড়ক বাতির উদ্বোধন

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

দিলীপ কুমার দাস, ময়মনসিংহ থেকে: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ৩৩ নং ওয়ার্ড এলাকার শম্ভুগঞ্জ ব্রিজটোল হতে শম্ভুগঞ্জ গোলচত্তর, চর ঝাওগড়া হতে চড় গোবদিয়া সড়ক পর্যন্ত রাস্তা ও আভ্যন্তরীণ সড়কসহ প্রায় ১৩ কিলোমিটার সড়কে অন্ধকার ভেদ করে প্রজ্জ্বলিত হয়েছে দৃষ্টিনন্দন নৌকাকৃতি আধুনিক এলইডি সড়ক বাতির উদ্বোধন করা হয়েছে।

শনিবার রাতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনর বিভিন্ন এলাকায় বিভিন্ন সড়কে সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় এ সড়কবাতি উদ্বোধন করেন মসিক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু। এ সময় মেয়র বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক আলোকিতকরণ প্রকল্পের কাজ প্রায় শতভাগ সম্পন্ন হতে যাচ্ছে। এ প্রকল্পের কাজ পুরোপুরি সম্পন্ন হলে নগরীর বিভিন্ন সড়কগুলো আলোকিত হয়ে উঠবে। এতে করে নগরবাসী নির্ভয়ে রাতে চলাচল করতে পারবে।

তিনি আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ময়মনসিংহ বাসির প্রতি আন্তরিক। তিনি নগরবাসীর উন্নয়নে বিভিন্ন সময় বিভিন্ন প্রকল্প দিয়ে যাচ্ছেন। এসব প্রকল্পের কাজ আমরা সঠিকভাবে বাস্তবায়ন করে যাচ্ছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই এ নগরীকে ডিজিটাল নগরী থেকে স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে চাই। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ শাহজাহান মুনির, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারজানা ববি কাকলি, সড়কবাতি উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক ও মসিকের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ জিল্লুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজিব, মহানগর কৃষক লীগের সভাপতি এ. বি ছিদ্দিক, সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম রায়হান, ৩৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক মোক্তার হোসেন, মহানগর যুবলীগের সদস্য জিয়াউল হক জিয়া, মহানগর কৃষকলীগার সদস্য শফিকুল ইসলাম, ৩৩ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মিজানুর রহমানসহ স্থানীয় রাজনৈতিক সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী