Home বিনোদন খুন হলেন জনপ্রিয় নৃত্যশিল্পী অমরনাথ ঘোষ

খুন হলেন জনপ্রিয় নৃত্যশিল্পী অমরনাথ ঘোষ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক যুক্তরাষ্ট্রে মারা গেলেন ভারতের বহুল পরিচিত নৃত্যশিল্পী অমরনাথ ঘোষ। গুলি করে হত্যা করা হয়েছে তাকে। সম্প্রতি একটি ফোনে এমনটাই জানানো হয়েছে শিল্পীর পরিবারকে।

অমরনাথ ভারতের বীরভূমের সিউড়ির বাসিন্দা। কুচিপুড়ি নৃত্যে ভীষণ পারদর্শী ছিলেন তিনি। যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করছিলেন নাচের ওপর। সেখানেই গুলি করে হত্যা করা হয়েছে তাকে। তার নির্মম মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নৃত্যশিল্পীরা।

ভারতীয় সংবামাধ্যমের খবর, অমরনাথের মৃত্যুর খবর একজন সোশ্যাল মিডিয়ায় জানিয়ে লিখেছেন―তোর এমন মর্মান্তিক ঘটনা সকাল সকাল আমাকে শুনতে হবে, তা কখনো ভাবতেও পারিনি। ঈশ্বরের কোলে ভালো থাকিস।

এছাড়া একজন লিখেছেন, আজ সকালে যখন শুনলাম তোকে কেউ গুলি করে মেরে ফেলেছে, তখন ভাবলাম ভুল খবর। কিন্তু যারা তোকে ভালোবাসে তাদের মেসেজ দেখে বুঝলাম তুই আমাদের থেকে অনেক দূরে চলে গেছিস। যেখানে তোর নাচ দেখার সুযোগ হবে শুধু দেবলোকের জন্য সীমাবদ্ধ। যা আমাদের দেখার কোনো সুযোগ হবে না।

এদিকে অন্য একটি সংবাদমাধ্যমে দেবলীনা ভট্টাচার্য বলেছেন, মঙ্গলবার সন্ধ্যায় মিসৌরির সেন্ট লুইসে হাঁটছিলেন অমরনাথ। তখন অজ্ঞাত দুর্বৃত্তরা একাধিকবার গুলি করে। ওই সময় খুন হয়েছেন নৃত্যশিল্পী। অমরনাথ তার পরিবারের একমাত্র সন্তান ছিলেন। তিন বছর আগে মা মারা যায় তার। আর ছোট শিশু থাকা অবস্থায় বাবা হারিয়েছেন অমরনাথ।

বিপি/টিআই

 

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী