Home বিনোদন সুপারস্টার সালমান খানের বাড়ির সামনে গুলি

সুপারস্টার সালমান খানের বাড়ির সামনে গুলি

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: স্বস্তির নিশ্বাস ফেলতে পারছেন না বলিউড সুপারস্টার সালমান খান। রোববার (১৪ এপ্রিল) ভোরে জনপ্রিয় এই তারকার বাড়ির সামনে কে বা কারা ফাঁকা গুলি ছুড়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে মুম্বাই পুলিশ। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সূত্র অনুযায়ী, ভোর পাঁচটার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় সালমান খানের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’র বাইরে  কয়েকবার গুলির শব্দ শোনা যায়। মোটরসাইকেল করে এসে দুর্বৃত্তরা কয়েক রাউন্ড গুলি চালিয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এদিকে ঘটনার কিছুক্ষণ পরই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা ঘটনাস্থলে পৌঁছে। এর আগে একাধিকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন সালমান খান।

ক্যারিয়ারের শুরু থেকেই সালমান পরিবার-পরিজন নিয়ে ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’ থাকেন। ওপরের তলায় থাকেন বাবা সেলিম খান। আর গ্রাউন্ড ফ্লোরে থাকেন সালমান।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার গোষ্ঠীর কাছ থেকে খুনের হুমকি পাওয়ার পরেই সালমানের নিরাপত্তা বাড়িয়ে তা ওয়াই প্লাস করা হয়েছিল। তা ছাড়াও এই বলিউড তারকাকে ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি দেয়া হয়। কিছু দিন আগেই সালমন একটি বুলেট প্রতিরোধী গাড়ি কিনেছিলেন। রোববারের এই গুলি চালানোর ঘটনা নিয়ে সলমন ভক্তরা অনেকেই উদ্বেগে। তবে এই নিয়ে সালমানের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারে সলমনের নাম জড়িয়েছিল। এর ‘বদলা নিতে’ সলমনকে খুনের হুমকি দেয় বিষ্ণোই গোষ্ঠী। গত বছর জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ) জানিয়েছিল, জেলবন্দি গ্যাংস্টার বিষ্ণোই যে ১০ জনকে ‘হত্যার তালিকা’য় রেখেছে, তাদের মধ্যে প্রথমেই রয়েছে সালমনের নাম। তাই এই ঘটনায় ওই গোষ্ঠীর হাত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

বিপি/টিআই

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী