Home বাংলাদেশ শিশু বলৎকারের অভিযোগে ভ্যান চালককে পিটিয়ে হত্যা

শিশু বলৎকারের অভিযোগে ভ্যান চালককে পিটিয়ে হত্যা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শেখপাড়া গ্রামে এক শিশুকে বলৎকারের অভিযোগ এনে শরিফুল ইসলাম ওরফে বাটুল সরদার নামে এক ভ্যান চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে শেখপাড়া গ্রামের সরদার পাড়ায়। নিহত বাটুল সসরদার ওই গ্রামের তারাচাঁদ সরদারের ছেলে।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রামবাসি জানিয়েছেন, শরিফুল ইসলাম সম্প্রতি মুরসালিন নামে তার মামাতো ভাই আব্দুর রহমানের শিশু সন্তানকে গ্রামের একটি মেহগনী বাগানে নিয়ে বলৎকার করে। এ নিয়ে সরদার পরিবারের মধ্যে দ্বন্দ বেধে যায়।

মাতুব্বরদের মধ্যস্থতায় পারিবারিক ভাবে বসে শালিস বৈঠক। সালিশ বৈঠকে গ্রাম্য মাতুব্বর সাহাবুল ও বকুল জোয়ারদার অভিযুক্ত বাটুল সরদারকে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য চাপ দেওয়া হয়। এলাকা না ছাড়ায় এ নিয়ে সোমবার রাতে বাটুলের মামাতো ভাই আব্দুর রহিম, লিটন ও আব্দুর রহমানের সঙ্গে তর্কবিতর্ক হয়। সালিশ বৈঠক শেষে বাটুল গোসল করতে ওই গ্রামের সেন্টু মোল্লার স্যালো মেশিনে যায়।

তিনি সাইদুল মন্ডলের পান বরজের কাছে পৌছালে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মামাতো ভাইয়েরা। সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত বাড়িতেই অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন বাটুল। রাত ৯ টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। ওসি সফিকুল ইসলাম চৌধুরী জানান, ঘটনা শুনে আমি নিজেই ঘটনাস্থলে যাই। এ ঘটনার পর থেকে বাটুলের মামাতো ভাইয়েরা পলাতক রয়েছে। আসামিদের ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে এ রিপার্ট পাঠানো পর্যন্ত কোনো মামলা হয়নি।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী