ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের ৩ বছরের কারাদণ্ড

বাংলাপ্রেস ডেস্ক
১৪ নভেম্বর, ২০১৮

বাংলাপ্রেস অনলাইন: সম্পদ বিবরণী দাখিল না করায় দুদকের দায়ের করা মামলায় ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসেনকে তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার ঢাকার বিশেষ ৬-এর বিচারক মাহবুব রহমান এ রায় ঘোষণা করেন।দু কদের সরকারি কৌঁসুলি মাহমুদ হোসেন জাহাঙ্গীর সাংবাদিকদের বলেন, ‘রায়ে বিচারক তিন বছরের কারাদণ্ডের পাশাপাশি আসামি মোহাম্মদ হোসেনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন এবং অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছেন।’

নথি থেকে জানা যায়, ডেসটিনির চেয়ার‍ম্যান মোহাম্মদ হোসেনকে সম্পত্তির হিসাব বিবরণী দাখিল করার জন্য নোটিশ প্রদান করেছিল দুদক। কিন্তু তিনি হিসাব দাখিল না করায় ২০১৬ সালের ৮ সেপ্টেম্বর দুদকের সহকারী পরিচালক সালাহ উদ্দিন বাদী হয়ে রমনা থানায় একটি মামলা দায়ের করেন। পরে ২০১৭ সালের ৬ জুন দুদক তদন্ত করে তার বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এরপর মামলাটি বিচারের জন্য ঢাকার মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়। সেখানে আসামি মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠনের মধ্য দিয়ে মামলার বিচার শুরু হয়। পরবর্তীতে মামলায় পাঁচ সাক্ষী সাক্ষ্য দেন। তারই প্রেক্ষিতে বিচারক এ মামলায় ডেসটিনির চেয়ারম্যানকে তিন বছরের কারাদণ্ড দিলেন।

বাংলাপ্রেস/আর এল