Home বিনোদন আমি সবার ট্রল মেনে নিই

আমি সবার ট্রল মেনে নিই

A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: বিভিন্ন বিষয় নিয়েই সবসময় আলোচনা চলে জায়েদ খানকে নিয়ে। বিশেষ করে ডিগবাজি এবং তার সম্প্রতি প্রকাশিত ভাইরাল ‘বিড়ি’ গানের মিউজিক ভিডিও নিয়ে আলোচনার তুঙ্গে আছেন। জায়েদ খানের একের পর এক মজার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমের ভাইরাল হয়। তবে ঢালিউডের বহুল চর্চিত এই মানুষটি এসব নিয়ে খুব বেশি ভাবেন না।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জায়েদ খান কথা বলেন তার ভাইরাল বিভিন্ন ইস্যু নিয়ে। জায়েদ খান বলেন, আমি সবার ট্রল মেনে নেই। কারণ, সবাই অর্থ খরচ করছে আমাকে দেখতে। সময়টাই আসলে এমন। আমার কিন্তু কোনো বাজে অভ্যাস কিংবা নেশা নেই। তবে আমার শখ হচ্ছে ফ্যাশন করা। ভালো ভালো পোশাক, জুতা, ঘড়ি, পারফিউম এগুলোর পেছনে টাকা খরচ করি।

অন্যদিকে কিছুদিন আগেই মুকেশ আম্বানির ছেলের বিয়েতে হাজির হয়েছিল বলিউডের তিন খান। বিশ্বের সব জনপ্রিয় তারকারাও সেখানে অংশ দাওয়াত পেয়ে উপস্থিত হয়েছিলেন। আর এই অনুষ্ঠান কেন্দ্রে করেই একটি মজার অডিও রেকর্ড ভাইরাল হয় জায়েদ খান এবং মুকেশ আম্বানির। যেখানে শোনা যায় ঢাকাই নায়ককে ছেলের বিয়ের দাওয়াত দিচ্ছেন মুকেশ আম্বানি। মজার ওই অডিওটি নিয়ে জায়েদ খান বলেন, দেখেন অডিওটি মিলিয়ন ভিউ হয়েছে। মানুষ তো শুনছে। সামাজিক মাধ্যমে আলোচনায় না থাকলে হারিয়ে যেতে হবে।

অভিনয়ের থেকে ব্যক্তিজীবন নিয়েই জায়েদ খানকে নিয়ে বেশি আলোচনা। এই ঈদে তার অভিনীত ‘সোনার চর’ সিনেমা মুক্তি পেয়েছিল। সিনেমাটি প্রেক্ষাগৃহে দর্শক টানতে না পারলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ঠিকই আলোচনার কারণে পরিণত হয়েছিল।

 

বিপি/টিআই

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী