Home খেলা ভারতের পর জানা গেল বাংলাদেশের আরেক প্রতিপক্ষের নাম

ভারতের পর জানা গেল বাংলাদেশের আরেক প্রতিপক্ষের নাম

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে এরইমধ্যে যুক্তরাষ্ট্র পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। টুর্নামেন্টটের মূল পর্বের  আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন নাজমুল হোসেন শান্তরা। এরপরই দুইটি বিশ্বকাপ প্রস্তুতি খেলতে নামবে লাল-সবুজের জার্সিধারীরা।

ভারতের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ, সেটি জানা গিয়েছিল আগেই। যুক্তরাষ্ট্রের সঙ্গে আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলার ব্যাপারে বিসিবির আপত্তি ছিল, এর আগে এমন জানা গেলেও আইসিসির প্রকাশিত আনুষ্ঠানিক সূচিতে রাখা হয়েছে সে ম্যাচ।

আগামী ২৭ মে থেকে ১ জুনের মধ্যে যুক্তরাষ্ট্র এবং ত্রিনিদাদ ও টোবাগোর দুটি করে মাঠে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ১৭টি প্রস্তুতি ম্যাচ। আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে আনুষ্ঠানিকভাবে প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ করেছে। আগামী ১ জুন (বাংলাদেশ সময় ২ জুন) শুরু হবে বিশ্বকাপের মূল আসর।

যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচটি ২৮ মে, টেক্সাসের গ্র্যান্ড প্রেইরি ক্রিকেট স্টেডিয়ামে। স্থানীয় সময় সকাল ১০টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি, বাংলাদেশ সময় যা রাত ৯টা ৩০ মিনিটে। এর আগে ২১, ২৩ ও ২৫ মে একই প্রতিপক্ষের সঙ্গে তিন ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজটি খেলতে এরই মধ্যে যুক্তরাষ্ট্রে পৌঁছে গেছে বাংলাদেশ দল।

বাংলাদেশের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ ভারতের সঙ্গে আগামী ১ জুন। এর আগে জানা গিয়েছিল, নিউইয়র্কের নতুন নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি হবে। তবে আইসিসির প্রকাশিত সূচিতে এখনো প্রস্তুতি ম্যাচটির ভেন্যু ঠিক করা হয়নি। শুধু বলা হয়েছে, যুক্তরাষ্ট্রেই ম্যাচটি হবে। জানানো হয়নি ম্যাচ শুরুর সময়ও।

 

বিপি/টিআই

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী