Home খেলা সেমিফাইনালে মেসির খেলা নিয়ে যা জানাল: স্কালোনি

সেমিফাইনালে মেসির খেলা নিয়ে যা জানাল: স্কালোনি

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: কোপা আমেরিকার শিরোপা জয়ের দ্বারপ্রান্তে তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আর মাত্র দুই ম্যাচ জিতলেই কোপার শিরোপা নিজেদের করে নেবে মেসিরা। বুধবার (১০ জুলাই) কানাডার বিপক্ষে প্রথম সেমিফাইনালে লড়বে মার্টিনেজরা। বর্তমানে লিওনেল স্কালোনির অধীনে আর্জেন্টিনা যে ছন্দে রয়েছে তাতে কানাডার বিপক্ষে আর্জেন্টিনার জয় প্রায় নিশ্চিতই বলা যায়।

ইকুয়েডরের বিপক্ষের কোয়ার্টার ফাইনাল ম্যাচে তাগলিয়াফিকো ও নিকোলাস গঞ্জালেস হলুদ কার্ড দেখেছিলেন। যে ম্যাচটি নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হওয়ার পর টাইব্রেকারে গড়িয়েছিল। এমিলিয়ানো মার্টিনেজের বীরত্বে ৪-২ ব্যবধানের জয়ে সেমিফাইনাল নিশ্চিত করে আলবিসিলেস্তরা।

বুধবারের ম্যাচের আগে বড় প্রশ্ন মেসির ইনজুরি শঙ্কা। তবে মেসিদের গুরু লিওনেল স্কালোনি উড়িয়ে দিলেন সব শঙ্কা। তিনি জানিয়ে দিলেন, ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামতে তৈরি আছেন ৮ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

সেমিফাইনাল ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে মেসিকে নিয়ে আর্জেন্টিনা কোচ বলেন, ‘লিও (মেসি) ভালো আছে। সে ভালোভাবে (অনুশীলন) শেষ করেছে। তো আগামীকালের (বুধবার) ম্যাচে সে থাকবে। আমরা শান্ত আছি। সে ভালো পর্যায়ে। আমাদের জন্য জরুরি সে।’

বিপি/টিআই

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী