Home আন্তর্জাতিক সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু

by bnbanglapress
A+A-
Reset

বাংলাপ্রেস অনলাইন: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৬ বাংলাদেশির মর্মান্তিক মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন। বুধবার স্থানীয় সময় ভোর সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের স্থানীয় চারটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম) আমিনুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।
বুধবার সন্ধ্যায় সাতটায় আমিনুল ইসলাম  বলেন, ‘আঠারোজন বাংলাদেশি শ্রমিক একটি মিনিবাসে করে কর্মস্থলে যাচ্ছিলেন। ভোর সাড়ে ৫টার দিকে জেদ্দার মোহাম্মদীয়া নামক স্থানে মিনিবাসটি দুর্ঘটনায় পড়ে। এ সময় ঘটনাস্থলেই ৬ বাংলাদেশি নিহত হন। গুরুতর আহত হন ১২ জন।’ তিনি আরও জানান, ‘আহতদের কিং আবুদল আজিজ, কিং ফাহাদ, কিং আব্দুল্লাহ ও সৌদি জার্মান হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসব হাসপাতালে আমাদের লোক রয়েছেন। হতাহতদের খোঁজ নেওয়া হচ্ছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।’
এদিকে, নিহতদের একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম মো. মনিরুল ইসলাম। তিনি নড়াইল জেলার সদর উপজেলার মহিসওলা গ্রামের মো. মোহসিন হোসাইনের ছেলে। আহতদের মধ্যে চার জনের জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মো. ইসরাফিল শেখ, সুজন আহমেদ, মো. ইলাহী ও মোহাম্মদ শাহজাহান মিয়া। মো. ইসলাফিল শেখ নড়াইল জেলার সদর উপজেলার রামচন্দ্রপুরের ইসারত শেখের ছেলে এবং সুজন আহমেদ সিলেট জেলার গোলাপগঞ্জের বাগলা গ্রামের শামসুদ্দীনের ছেলে। মো. ইলাহী মাগুরা জেলার সদর উপজেলার শেখ দুদু মিয়ার ছেলে এবং মোহাম্মদ শাহজাহান মিয়া হবিগঞ্জের বাহুবল থানার ফোনারফদা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী