Home Uncategorized কোনো অপরাধীর মুক্তির উছিলায় নির্বাচন বানচালের অপচেষ্টা সফল হবে না : ইনু

কোনো অপরাধীর মুক্তির উছিলায় নির্বাচন বানচালের অপচেষ্টা সফল হবে না : ইনু

by Dhaka Office
A+A-
Reset

বাংলাপ্রেস অনলাইন : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি ও মাদক নির্মূল অভিযানের ভেতরেই যথাসময়ে নির্বাচন করতে হবে। তিনি বলেন, ‘কোনো অপরাধীর মুক্তির উছিলায় নির্বাচন বানচালের অপচেষ্টাও সফল হবে না’। হাসানুল হক ইনু আজ সোমবার বিকেলে রাজধানীর মিরপুর এলাকায় ভাষানটেক বাজারে মাদকবিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। জাসদের উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়।

জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা হচ্ছে রাজনীতি ও সমাজের বিষাক্ত কেউটে সাপ- এ কথা উল্লেখ করে ইনু বলেন, ‘রাজনৈতিক শান্তির জন্য জঙ্গি দমন আর পারিবারিক ও সামাজিক সুস্থতার জন্য মাদক কারবারীদের ধ্বংস করার বিকল্প নেই।’ তিনি বলেন, ‘বাংলাদেশ টিকিয়ে রাখতে শেখ হাসিনার পাশে থাকুন, পাকিস্তানপন্থী খালেদা জিয়াকে বর্জন করুন’।

জাসদ সভাপতি বলেন, ‘নির্বাচনের নামে কোনোভাবেই অপরাধী, খুনি, যুদ্ধাপরাধী, আগুন সন্ত্রাসীরা হালাল হবে না। গণতন্ত্রের সুযোগ নিয়ে গণতন্ত্রের পিঠে ছোবল হানার আর সুযোগ দেয়া হবে না।’ দেশের মানুষ শান্তি ও উন্নয়নের পক্ষে রয়েছে উল্লেখ করে ইনু বলেন, ‘খালেদা জিয়া-বিএনপি-জামায়াত উন্নয়নবিরোধী ও অশান্তির শক্তি। রাজনীতি, নির্বাচন ও সমাজে আর এদের সুযোগ দেয়া হবে না।’

জাসদ-ঢাকা পশ্চিমের সভাপতি মাইনুর রহমানের সভাপতিত্বে এ সমাবেশে মীর হোসেন আখতার, নূরুল আখতার, মো. নুরুন্নবী, শফিউদ্দিন মোল¬া, সামছুল ইসলাম সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাপ্রেস/এফএস

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী