Home Uncategorized ডোমারে ধর্ষণ মামলার আসামী তপন গ্রেফতার

ডোমারে ধর্ষণ মামলার আসামী তপন গ্রেফতার

by Dhaka Office

ডোমার (নীলফামারী) থেকে সংবাদদাতা : নীলফামারীর ডোমারে অষ্টম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের দায়ে তপন চন্দ্র রায় নামে এক কিশোরকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।

সোমবার (২৩সেপ্টেম্বর) গভীর রাতে ডোমার থানার এসআই আজম হোসেন প্রধান ও সঙ্গীয় ফোর্স উপজেলার বামুনিয়া ইউনিয়নের খামার বামুনিয়া ঢেপিরপাড় এলাকায় অভিযান চালিয়ে তার আত্বীয়ের বাড়ী থেকে মামলার মূল আসামী তপন কুমার রায় (১৬) কে গ্রেফতার করে।

মামলা সুত্রে যানাযায়, পাশের গ্রামের এক কৃষকের কন্যা অস্টম শ্রেনীর ছাত্রী গত ১৩ সেপ্টেম্বর তারিখে তার মামার বাড়ী বেড়াতে যায়। রাত ৮টায় স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখীয়ে তপন চন্দ্র রায় ও তার সহযোগীয় মেয়েটিকে অপহরণ করে তুলে নিয়ে অন্যত্র এক বাড়ীকে গত ১০দিন ধরে আটকে রেখে একাধীক বার ধর্ষন করে।

এবিষয়ে মেয়েটির মামা জীবন রায় বাদী হয়ে ডোমার থানায় ৮ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০ (সংশোধনী)/০৩) এর ৭/৯ (১)/৩০ ধারায় মামলা নং-১৫, তারিখ-২০/০৯/২০১৯ দায়ের করে। আটককৃত তপন কুমার রায় মামলার এজাহাভুক্ত ১নং আসামী এবং খামার বামুনিয়া এলাকার তারাপদ রায় (চতুরা)র ছেলে বলে জানা যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা আজম হোসেন প্রধান বলেন, মামলার মূল আসামীকে গ্রেফতার করেছি এবং ১৬৪ ধারা জবানবন্দীতে ধর্ষনের কথা শিকার করেছে। বাকী সহযোগী আসামী পলাতক রয়েছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে, তদন্ত সাপেক্ষে দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সোমবার দুপুরে আটক তপনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী