Home অন্যান্যএক্সক্লুসিভ ডোমারে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

ডোমারে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

by Dhaka Office
A+A-
Reset

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) থেকে: “নিয়ম মেনে অবকাঠামো গড়ি,জীবন ও সম্পদের ঝুকি হৃাস করি”এই প্রতিবাদ্য নিয়ে নীলফামারীর ডোমারে আন্তর্জাতিক দূর্যোগ ও প্রশমন দিবস ২০১৯ পালিত হয়েছে। ওবিবার (১৩অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে ফিরে আসে।

এসময় ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ভূমিকম্পন, গ্যাস সিলিন্ডারে আগুন লাগা, ঘড়ে আগুন লাগা, ঝড়েগাছে আটকে পড়া লোকজনদের উদ্ধার করা, জন সচেতনতা মুলক মহড়া পরিবেশন করেন। উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের আয়োজনে, ডোমার পল্লীশ্রী রিপ প্রকল্প এর সহযোগীতায় উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, ফায়ার ষ্টেশন অফিসার ফরহাদ হোসেন, একাডেমিক সুপার ভাইজার শাফিউর ইসলাম, পাঙ্গা মটুকপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম, বামুনিয়া ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট, ফায়ার ষ্টেশন টিম লিডার শাহজাহান আলী, নাজির উল্লা, উপেন্দ্রনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী