Home রাজনীতিজাতীয় পার্টি জাতীয় পার্টিকে দেশের মানুষ বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়

জাতীয় পার্টিকে দেশের মানুষ বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়

by Dhaka Office
A+A-
Reset

রাজনীতি ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টিকে দেশের মানুষ বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়।

তিনি বলেন, দেশকে উন্নয়ন ও প্রগতির দিকে এগিয়ে নেয়ার জন্য মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। গোলাম মোহাম্মদ কাদের আজ দুপুরে রাজধানীর যমুনা ফিউচার পার্ক মিলনায়তনে ঢাকা জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কাদের বলেন, জাতীয় পার্টি এক সময় দেশের সব চেয়ে বড় রাজনৈতিক শক্তি ছিল। কিন্তু ’৯১ সালের পর থেকে বিভিন্নভাবে জাতীয় পার্টিকে দূর্বল করা হয়েছে।

তিনি বলেন, জাতীয় পার্টির সভা-সমাবেশে হামলা করা হয়েছে। মামলা করা হয়েছে নেতা-কর্মীদের বিরুদ্ধে। কিন্তু তাতেও জাতীয় পার্টি দূর্বল হয়নি। জাতীয় পার্টি থেকে সিনিয়র নেতারা চলে যাওয়ায় ও দলের ভাঙ্গনে দল দূর্বল হয়েছে। তাই আগামী দিনের জন্য জাতীয় পার্টিকে প্রস্তুত করতে হবে।

এডভোকেট সালমা ইসলাম এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সেেম্মলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, হাজী সাইফুদ্দীন আহমেদ মিলন, আলমগীর সিকদার লোটন, নাজমা আকতার এমপি।

পরে, সালমা ইসলাম এমপিকে ঢাকা জেলা জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত করা হয় এবং আগামী দশ দিনের মধ্যে সাধারণ সম্পাদকসহ পূর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী