Home রাজনীতি সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ২০টি আসনও পাবে না : মির্জা ফখরুল ইসলাম

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ২০টি আসনও পাবে না : মির্জা ফখরুল ইসলাম

by Dhaka Office
Published: Updated:
A+A-
Reset

বাংলাপ্রেস অনলাইন: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়াকে জেলে রেখে সাজানো নির্বাচনের চক্রান্ত করছে সরকার। ‘সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ ২০টি আসনও পাবে না।

শুক্রবার (২০ জুলাই) বিকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে তিনি এ কথা বলেন।বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে এ সমাবেশের আয়োজন করে দলটি। সমাবেশ থেকে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসা ও সব রাজবন্দির মুক্তির দাবি জানানো হয়। এর আগে, ২৩ শর্তে ঢাকা মহানগর পুলিশের কাছ থেকে বেলা ২টা থেকে বিকেল ৫টার মধ্যে অনুমতি পাওয়ার পর বিকেল ৩টা থেকে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু করে দলটি।

উল্লেখ্য, গত ১৫ জুলাই সংবাদ সম্মেলনে সমাবেশের এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঐ দিন মির্জা ফখরুল ইসলাম বলেছিলেন, দেশনেত্রীকে চিকিৎসা ও মুক্তি না দেয়া এবং তার সঙ্গে অমানবিক আচরণ করার প্রতিবাদে ২০ জুলাই ঢাকাসহ সারা দেশে জেলা ও উপজেলা সদরে বিক্ষোভ সমাবেশ হবে। ঢাকায় বেলা ৩টায় নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ আহ্বান করছি।

বাংলাপ্রেস/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী