নিউ ইয়র্কে গ্রামবাসীদের সংবর্ধনায় সিক্ত বাংলাদেশি পুলিশ

বাংলাপ্রেস ডেস্ক
১৩ মে, ২০১৮

নিউ ইয়র্ক প্রতিনিধি: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটিতে কর্মরত বাংলাদেশি পুলিশ কর্মকর্তাদের সংবর্ধনা দিয়েছে নিউ ইয়র্ক প্রবাসী বিয়ানীবাজার উপজেলার দেউলগ্রামবাসী। গত শনিবার নিউ ইয়র্কের ওজনপার্ক এলাকার একটি রেস্তোঁরার মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা সভায় দেশ ও প্রবাসের নানাবিধ

সমস্যা নিয়ে আলোচনা করা হয়। সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার একটি ঐতিহ্যবাহী দেউলগ্রামের প্রচুর সংখ্যক প্রবাসী নিউ ইয়র্ক সিটির পুলিশ বিভাগে কর্মরত রয়েছেন।
নিউ ইয়র্ক প্রবাসী কেন্দ্রিয় সাবেক ছাত্রনেতা এম এ বাছিতের  সভাপতিত্বে এবং খায়রুল ইসলাম খোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে নিউ ইয়র্ক সিটির পুলিশ বিভাগে কর্মরত বিয়ানীবাজার উপজেলার দেউলগ্রামের প্রবাসী পুলিশ কর্মকর্তা্রা উপস্থিত হয়ে আলোচনায় অংশ নেন। নিজ এলাকার মসজিদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সহযোগিতার হাত বাড়িয়ে দেবার আশ্বাস দেন বক্তারা।এ ছাড়াও প্রবাসে সাংগঠনিক কর্মকান্ড নিয়েও আলোচনা করা হয়।
আলোচনায় অংশ নেন, শাহিন আহমদ, নুরুল ইসলাম, বাচ্চু মিয়া, হোসেন আহমদ, ব্যাংকার সায়েদ মিসবা, জহিরুল খাঁন জনি, শাম্মু মিয়া, মারুফ উদ্দিন, মহিউল খাঁন রেজা, মেহেদী হাসান, আমিনুল খাঁন, এমদাদ হুসেইন, শফিউল ইসলাম খাঁন, শাওন উদ্দিন ও  আরিফ উদ্দিন প্রমুখ।

সভায় দেউলগ্রামের পুলিশ কর্মকর্তা  সাম্মু মিয়া ও মারুফ উদ্দিনকে দেউলগ্রামবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শেষে ২১ সদস্য বিশিষ্ট দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্টাস্ট নামে একটি সংগঠন চালুর সিদ্ধান্ত নেওয়া হয়।এতে এম এ বাছিত আহবাযক ও খায়রুল ইসলাম খোকন সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।