বিবাহিত পুরুষের প্রেম…

বাংলাপ্রেস ডেস্ক
৫ এপ্রিল, ২০২১

বাংলাপ্রস ডেস্ক : সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর অতিথি বিচারক হয়ে এসেছিলেন রেখা। নিজের কথায় একরাশ মুগ্ধতা ছড়ালেন ‘উমরাও জান’। কখনওই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে রাখঢাক না রাখা অভিনেত্রী আরও একবার বুঝিয়ে দিলেন, বদলাননি তিনি। রয়ে গিয়েছেন আগের মতোই।

অনুষ্ঠানের সঞ্চালক এবং বলিউড অভিনেতা জয় ভানুশালি মজার ছলে একটি প্রশ্ন রাখেন রেখার এবং আরও এক বিচারক নেহা কক্করের কাছে। জানতে চান, কখনও তাঁরা কোনও মহিলাকে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন কি না। এর পরে অপেক্ষা না করেই রেখার উত্তর, “এ বিষয়ে আপনি আমাকে জিজ্ঞাসা করুন।” রেখার অভিব্যক্তিই যেন বুঝিয়ে দিল, বিবাহিত পুরুষের প্রেমে পড়ার বিষয়ে তাঁর থেকে ভাল আর কেউ বলতে পারবেন না। অভিনেত্রী যে তাঁর কথার মাধ্যমে অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর অতীতের কিস্‌সার দিকে ইঙ্গিত করছেন , সে কথা বুঝতে অসুবিধা হয়নি সেখানে উপস্থিত কারওরই। স্বয়ং সঞ্চালকই বুঝে উঠতে পারছিলেন না, কী বলবেন। দর্শকদের মধ্যেও উঠে গিয়েছে হাসির রোল। পরিস্থিতি সামাল দিতে কিছুটা খুনসুটির সুরেই রেখা বললেন,”আমি কিন্তু কিছুই বলিনি।” তখনই জয় বললেন, কথার মাধ্যমেই ছক্কা হাঁকিয়ে দিয়েছেন রেখা।

শুধু কথাতেই বাজিমাত করেননি রেখা। মঞ্চে গিয়ে প্রতিযোগীদের সঙ্গে রীতিমতো নেচে উঠেছেন তিনি। মজা-খুনসুটি-নাচে অভিনেত্রী একাই মাতিয়ে রাখলেন গোটা একটা পর্ব।