যুক্তরাষ্ট্রের টেনেসিতে পুলিশের গুলিতে স্কুল ছাত্রের মৃত্যু

বাংলাপ্রেস ডেস্ক
১৩ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের একটি স্কুলে পুলিশের গুলিতে ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। এর আগে ওই ছাত্র পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে এক একজন পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় বেশ কয়েকজন আহতও হয়েছেন। স্থানীয় সময় গতকাল সোমবার (১২ এপ্রিল) টেনেসি অঙ্গরাজ্যের নক্সভিলের অষ্টিন ইষ্ট ম্যাগনেট হাই স্কুলে বন্দুকহামলার ঘটনাটি ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে।
পুলিশ জানিয়েছে, স্কুলে বন্দুকহামলায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন। এরপরেই স্থানীয় টেলিভিশনে এক বিবৃতিতে জানানো হয় যে, এক ব্যক্তি সম্ভবত অস্ত্র নিয়ে স্কুলে প্রবেশ করেছিল। হামলার খবর জানার পর পরই সেখানে পৌঁছান কর্মকর্তারা।

এবিসি নিউজ জানায়, এক পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ হওয়ার পর তাকে ইউটি মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর নয়। ঘটনাস্থলেই এক ব্যক্তিকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া আরও তদন্তের জন্য অপর এক ব্যক্তিকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আর কারও হতাহতের খবর পাওয়া যায়নি।
নক্স কাউন্টি স্কুলের সুপারিনটেন্ডেন্ট জানিয়েছেন, পুরো স্কুলে নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেসব শিক্ষার্থী এই ঘটনার জন্য জড়িত নয় পরিবারের লোকজনের সঙ্গে তাদের বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে।

বিপি।এসএম