Home Uncategorized শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ইউএনও’র স্বাক্ষর জাল করার অভিযোগ

শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ইউএনও’র স্বাক্ষর জাল করার অভিযোগ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপার সাবেক উপজেলা নির্বাহী অফিসার (বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, গোপালগঞ্জ) মোঃ উসমান গণির স্বাক্ষর জাল করে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যাচার ও মানহানিকর মন্তব্য লিপিবদ্ধ করা, দুইজন শিক্ষকের সুযোগ সুবিধা স্থগিত ও ৫০% ভাতা ভোগের সিদ্ধান্ত বলবৎ রাখার অভিযোগ উঠেছে শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দারের বিরুদ্ধে।

জানা যায় শৈলকুপা পাইলট বালিকা বিদ্যালয়ের এডহক কমিটি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর কর্তৃক ০৭/০৬/২০১৮ খ্রিঃ তারিখে শৈলকুপা উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি হিসেবে মনোনীত দেয়। সদস্য সচিব হিসেবে দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দার ০৯/০৬/২০১৮ তারিখে দিনধার্য করে ০৮/০৬/২০১৮ তারিখে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভা আহব্বান করেন। কিন্তু উক্ত ১৯৯/১৮ নং সভার সভাপতির স্বাক্ষর হিসেবে সাবেক ইউএনও মোঃ উসমান গণির স্বাক্ষর জাল করা হয়েছে। পরের দিন ১০/০৬/২০১৮ খিঃ তারিখে পুনরায় ১৯৯/১৮ নং সভা দেখানো হয়েছে। এ বিষয়ে উসমান গণির কথা হলে তিনি বলেন ০৯/০৬/২০১৮ তারিখের সভার কার্যবিবরণীর স্বাক্ষর আমার না।

দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দারের বিরুদ্ধে দুইটি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। একটি সাংবাদিকদের মিথ্যা স্টাটাস দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে ও বিদ্যালয়ের অফিস সহায়ক শহিদুল ইসলামের মারধরের মামলা। এদিকে ইউএনও উসমান গণির সভাপতিত্বে বেশির সভার কার্যবিবরণীতে টেম্পারিং করা হয়েছে বলে জানা গেছে।

সাময়িক বরখাস্তকৃত প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দারের প্রতারণা ও জালিয়াতির ঘটনা ফৌজদারী অপরাধ হওয়ায় উক্ত সভার কার্যবিবরণীর রেজুলেশন জব্দ পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী উঠেছে।

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী