কানেকটিকাট প্রবাসী নাট্যকার রনির শ্বশুর গুরুতর অসুস্থ, দোয়া কামনা

বাংলাপ্রেস ডেস্ক
২৭ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের কানেকটিকাটের সুপরিচিতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যকার মোঃ সাব্বির আহমেদ রনির শ্বশুর আব্দুস সালাম হাওলাদার (৬৫) গুরুতর অসুস্থ হয়ে কানেকটিকাটের মেরিডেনের মিডস্টেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি সংক্রান্ত জটিলতায় ভুগছেন। বর্তমানে তার অবস্থা সঙ্কটাপন্ন। আব্দুস সালাম হাওলাদারের রোগমুক্তির জন্য প্রবাসীদের দোয়া কামনা করেছেন তার পরিবার।
আব্দুস সালাম হাওলাদারের বাড়ি বাংলাদেশের নারায়গঞ্জে। প্রায় ২০ বছর আগে স্ত্রী এল জেসিমসহ তিনি যুক্তরাষ্ট্রে আসেন। তিন মেয়ে জিনিয়া সালাম, তানিয়া সালাম ও মনিয়া সালামকে নিয়ে দীর্ঘদিন তিনি নিউ ইয়র্কে বসবাস করেছেন। গত পাঁচ বছর আগে তারা দু’জনেই কানেকটিকাটে বসবাসরত তার দ্বিতীয় মেয়ে তানিয়া সালামের বাসায় ছিলেন। সেখানে তিনি অসুস্থ হয়ে পড়লে জামাতা বাংলাদেশি আমারিকান অ্যাশোসিয়েশন অব কানেকটিকাট (বাক)-এর সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও নাট্যাভিনেতা মোঃ সাব্বির আহমেদ রনি তার চিকিৎসার ব্যবস্থা করেন।
আব্দুস সালাম হাওলাদার কানেকটিকাটের মেরিডেনের মিডস্টেট হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তার অবস্থা সঙ্কটাপন্ন। তার রোগমুক্তির জন্য প্রবাসীদের দোয়া কামনা করেছেন সাব্বির আহমেদ রনি ও তার পরিবার।

বিপি।এসএম