Home Uncategorized লক্ষ্মীপুরে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

লক্ষ্মীপুরে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

সুলতানা মাসুমা, লক্ষ্মীপুর প্রতিনিধি: সাম্প্রতিক মেঘনা নদী ভাঙ্গনে নিঃস্ব, অসহায় ও দুস্থ লক্ষ্মীপুর জেলার কমলনগর ও রামগতি উপজেলার ১ শত পরিবারের মাঝে গতকাল বিকেলে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ৫ হাজার টাকা করে মোট ৫ লাখ টাকার চেক এবং করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ১ শত মানুষের মাঝে নগদ ৫০ হাজার টাকা বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

এ উপলক্ষে আয়োজিত পৃথক পৃথক সমাবেশে কমলনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান, সহকারী কমিশনার(ভূমি) পুদম পুষ্প চাকমা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং রামগতি উপজেলা পরিষদ চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল মোমিন, রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন, সহকারী কমিশনার(ভূমি) সুচিত্র রঞ্জন দাস ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত ছিলেন।

রাতের আঁধারে প্রতিবন্ধী, দিনমজুর ও অসহায় মানুষদের খোঁজ-খবর নিয়ে তাদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ-উপহার তুলে দিয়েছেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসাইন আকন্দ। গত সোমবার রাতে ৯ টা থেকে ১২ টা পর্যন্ত লক্ষ্মীপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এসব মানুষের হাতে-হাতে ঈদ-উপহার হিসেবে খাদ্য-সামগ্রী প্যাকেট দেওয়া হয়। রাত পৌনে ১১ টার দিকে শহরের আবিরনগর ইসমাইল ব্যাপারী বাড়ীর সামনে জেলা প্রশাসক বিপুল সংখ্যক অসহায় নারী-পুরুষের মাঝে ঈদ-উপহার বিতরণ করেন।

জেলা প্রশাসক জানান, যারা একেবারে অসহায় এমন প্রায় ৪ হাজার লোকজনের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এর সাথে নগদ অর্থও বিতরণ করা হচ্ছে।

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী