Home বিনোদন নুসরাতের অন্তঃসত্ত্বার বিষয়ে এবার মুখ খুললেন প্রেমিক যশ

নুসরাতের অন্তঃসত্ত্বার বিষয়ে এবার মুখ খুললেন প্রেমিক যশ

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের সন্তানসম্ভবা হওয়ার খবর বেশ কয়েকদিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে। চলছে নানা আলোচনা সমালোচনা। স্বামী নিখিল জৈনের সঙ্গে অনেকদিন থেকেই যোগাযোগ নেই নুসরাতের। বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক নিয়েও আছে নানা গুঞ্জন।
আর মূলত এই কারণেই এতো আলোচনা সমালোচনা। কারণ নুসরাতের সন্তানসম্ভবার খবরের পরপরই সাফ জানিয়ে দিয়েছেন যে এই সন্তান তার নয়। পরবর্তীতে নুসরাতের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন স্বামী নিখিল জৈন। তবে বিষয়টি নিয়ে শুরু থেকেই চুপ ছিলেন নুসরাত।

নুসরাত কেন নিখিলের সঙ্গে বিয়ে ভাঙছেন না- তা নিয়েও অনেকে কথা শুনিয়েছেন। এবার নীরবতা ভেঙে শেষে মুখ খুলেছেন এই সাংসদ অভিনেত্রী। তার দাবি, নিখিলকে বিয়েই করেননি তিনি। তার সাথে ‘লিভ ইন’ করেছেন। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠে না।
তবে এই ঘটনার শুরু থেকেই চুপচাপ নুসরাতের প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। সবারই প্রশ্ন যাকে জড়িয়ে এত কাহিনি তিনি চুপ কেন? এবার তিনিও মুখ খুলেছেন। বুধবার সন্ধ্যাবেলা নুসরাত-নিখিল বিতর্কে যেন ফের নতুন ইন্ধন দিলেন এই নায়ক। তার মতে, ‘চালাক মানুষ সমস্যার সমাধান করেন…বুদ্ধিমান এড়িয়ে যান!’
এখন প্রশ্ন উঠেছে অভিনেতা যশ কাকে চালাক, কাকে বুদ্ধিমান বললেন? কোন সমস্যার কথাই বা জানান দিতে চাইলেন? নাম না করে কাকেই বা বোকা বললেন! যশের করা মন্তব্য থেকে জন্ম নিয়েছে এত প্রশ্ন। যদিও মন্তব্যের পরেই যশ আবারও নিশ্চুপ। যশের করা মন্তব্য অনুযায়ী, তারকা দম্পতি চালাক হলে নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়ার চেষ্টা করতেন।
তার ভাষ্য, বুদ্ধিমান হলে পুরোটাই গোপন করতেন। তার কোনওটাই করেননি নুসরাত-নিখিল। বরং উভয়েই ভাঙা দাম্পত্যকে সামনে রেখে পরস্পরের প্রতি কাদা ছোঁড়াছুড়িতে মত্ত! ভারতের আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। যদিও যশ মুখ খুললেও আপাতত কোনো কুল-কিনারা হলো না মূল রহস্যের।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী