Home বিনোদন ইতিহাস সৃষ্টি করলেন অভিনেতা অপূর্ব

ইতিহাস সৃষ্টি করলেন অভিনেতা অপূর্ব

A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: বর্তমান সময়ের ছোট পর্দার অন্যতম ব্যস্ত জনপ্রিয় অভিনেতা।পাশাপাশি নাটক পাড়ায় ‘রোমান্টিক কিং’ হিসেবেও পরিচিত জিয়াউল ফারুক অপূর্ব। দর্শকদের উপহার দিয়ে চলছে একের পর এক অসাধারণ সব নাটক।

দম ফেলার সময় নেই ছোট পর্দার এই রোমান্টিক হিরোর। কারণ ঈদ নাটকের চাহিদায় অন্যতম শীর্ষে থাকায় প্রতিদিনই তাঁকে টানা শুট করতে হচ্ছে।

এই যেমন গতকাল সন্ধ্যায় নির্মাতা শিহাব শাহীনের ‘রনু ভাই’ নাটকের শুট করছিলেন তিনি। এমন সময় সেটেই হাজির হয়েছে বিশাল এক কেক। তবে এটা কোন জন্মদিনের কেক নয়। হঠাৎ এই কেক আসার কারণ—এ অভিনেতার ১০০টি নাটক ইউটিউবে ৫ মিলিয়ন ভিউ হওয়ার মাইলফলক স্পর্শ করেছে।এটি দেশের ইতিহাসে প্রথম কোনো অভিনেতার মানের খাতায় যোগ হলো।

অপূর্ব অভিনীত ১০০টি নাটকই অন্তর্জালে প্রকাশের পর আলোড়ন সৃষ্টি করেছে। পাশাপাশি দেশের বাংলা নাটক ইতিহাসে দ্রুত সময়ে ১০০ টি নাটকে পাঁচ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। অভিনেতা হিসেবে তিনিই প্রথম।যার ক্যারিয়ারে যোগ হলো নতুন এক মাত্র।

শুটিং সেটে উদযাপনের পর সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন এবং সেই ১০০ নাটকের তালিকাও ভক্তদের জন্য ধরিয়ে দিয়েছেন অপূর্ব।

এমন অর্জন প্রসঙ্গে অপূর্বর বলেন, ‘ভক্তদের জন্যই আমার আজকের এই অবস্থান। তাঁরা আমাকে ভালোবাসে বলেই আজ এমন একটি অর্জন আমার সামনে। এমন দিনে ক্যারিয়ারে যাঁদের জন্য কাজ করেছি, তাঁদের বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ দিতে চাই। আশা করছি, আগামীতেও সবাই এভাবে সঙ্গে থাকবেন, পাশে থাকবেন এবং ভালোবেসে যাবেন।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী