Home Uncategorized মাধবদী থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

মাধবদী থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, শাহেদ আহমেদ এর নেতৃত্বে অফিসার ইনচার্জ জনাব মোঃ সৈয়দুজ্জামান, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এসআই মোঃ মোজাফ্ফর হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ১৮ আগষ্ট মঙ্গলবার রাতে মাধবদী থানাধীন মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর বিলপাড় সাকিনস্থ একটি নির্মাণাধীন পেট্রোল পাম্পের ভবনের সিঁড়ির সামনে ডাকাতির প্রস্তুত্তি গ্রহণ কালে ৫ জন ডাকাতকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো- ১। আবু কালাম ওরফে উজ্জ্বল, পিতা- মৃত আঃ রহমান ওরফে রব, সাং- নরশ্বরদী (ব্রাহ্মন ডৌকাদী), ২। ইউনুছ আলী ওরফে গাছুয়া, পিতা- মৃত জমির আলী, সাং- ডৌকাদী (ডৌকাদী টাকপাড়া), উভয় থানা-মাধবদী, জেলা-নরসিংদী, ৩। হালিম ওরফে হাইল্যা, পিতা- মৃত বাদল মিস্ত্রী, সাং- ব্রাহ্মনপাড়া, থানা ও জেলা- নরসিংদী, ৪। মোঃ ইকবাল, পিতা- শামসুল হক, সাং- বগাদি (সিটি বাজার), ৫। জাকির হোসেন, পিতা- মোহাম্মদ আলী ওরফে মগা, সাং- বালিয়া পাড়া (সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে), উভয় থানা- আড়াইহাজার, জেলা- নারায়নগঞ্জ।

ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ১টি বিদেশী পিস্তল, যা ট্রিগার ও ম্যাগজিন সংযুক্ত ম্যাগজিনের ভিতরে ১ রাউন্ড গুলি, ১টি লোহার ছুড়ি, ১টি স্টিলের হাতল যুক্ত কিরিচ, ১টি লোহার শাবল, ১টি রাম দা উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে মাধবদী থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে; একটি ডাকাতির প্রস্তুতি ও অন্যটি অস্ত্র মামলা।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী