Home Uncategorized ২৪ ঘন্টায় অস্ত্র মামলার অভিযোগপত্র দাখিল

২৪ ঘন্টায় অস্ত্র মামলার অভিযোগপত্র দাখিল

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে একটি অস্ত্র মামলায় ২৪ ঘন্টায় অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। বৃহস্পতিবার (০২.০৯.২১) সকাল ১০টায় ফরিদপুর ৭নং আমলি আদালতে অভিযোগপত্র দাখিল করেন ডহরনগর ফাঁড়ির ইনচার্জ মো. মুক্তার হোসেন।

থানা সূত্রে জানা যায়, বুধবার (০১.০৯.২১) ভোর রাতে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের পরমেশ্বরদী গ্রামের সোবহান শেখ (৬৭) ও তার ছেলে রাকিব শেখকে (২৩) আটক করে পুলিশ। এ সময় তাদের গোয়াল ঘরের সিলিং এর উপর থেকে ৫টি কাতরা, ২টি টেটা, ৪টি লোহার ঢাল,১টি ছোলদাও, ২টি কোচসহ (মাছ কোপানোর যন্ত্র) দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় ফাঁড়ি পুলিশের এসআই কামরুল ইসলাম বাদী হয়ে ওই দুই জনকে আসামি করে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ এর (এ) ধারায় বোয়ালমারী থানায় সকাল সাড়ে দশটায় মামলা দায়ের করেন।মামলা নম্বর ০১।

পরবর্তীতে ফাঁড়ির ইনর্চাজ মো. মুক্তার হোসেন মামলার তদন্ত শেষ করে ২৪ ঘন্টার মধ্যে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, মানুষকে সেবা দেয়াই পুলিশের প্রধান কাজ। কোন মামলা নিয়ে যাতে মানুষ হয়রানির শিকার না হয় এই জন্য দ্রুততম সময়ের ভিতরে মামলা রেকর্ড এবং তদন্ত শেষে অভিযোগপত্র দাখিল করা হয়। এর
ধারাবাহিকতায় এই অস্ত্র মামলার অভিযোগপত্র ২৪ ঘন্টার মধ্যেই দাখিল করা হয়েছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী