লক্ষ্মীপুরে গলা টিপে শিশু হত্যার অভিযোগে আটক ২জন

বাংলাপ্রেস ডেস্ক
৩ সেপ্টেম্বর, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরেরায়পুর উপজেলা স্বর্ণের দুল নিতে শিশু পপি সাহা (৮ ) কে হত্যা করার অভিযোগে পার্শবর্তী ভাঁড়াটিয়া ঘাতক আখি আক্তার রুমাকে আটক করেছে থানা পুলিশ। এই সময় তার স্বামী এমরান কে ও আটক করা হয়।

এই ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে ৭নং বামনী ইউনিয়নের সাগরদী এলাকার ৯নং ওয়ার্ডের নেফাল সাহার বাড়িতে।মৃত শিশু পপি (৮ ) নেফাল সাহার বাড়ির প্রবাসী নির্মল সাহার মেয়ে। অভিযুক্ত আখি আক্তার রুমা তুফান বেপারীর বাড়ির এমান হোসেনের স্ত্রী।

রায়পুর ৭ নং বামনী ইউনিয়নের সাগদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থী রোল নং ২৯
প্রত্যদর্শী ও এলাকাবাসী জানান, রুমা ও এমরান গত দুই মাস আগ থেকে কাসেম হাওলাদের বাড়িত ভাঁড়া থাকে। পার্শবর্তী ঘর হওয়ায় ওই শিশু মাঝে মধ্যেই রুমাদের ভাঁড়া ঘরে আসা-যাওয়া করতো। কিন্তু ২ সেপ্টেম্বর সকাল থেকে শিশুকে খুজে পাওয়া যাচ্ছিলনা। আসে-পাশে খোজা-খুজির পর দুপুরে ভাড়াটিয়া রুমার ঘরের চকির নিছে দেখতে পায় এলাকার লোকজন।

পরে পুলিশকে জানালে পুলিশ এসে লাশ নিয়ে যায়।রায়পুর থামার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং প্রাথমিক তদন্ত শেষে লাশটি ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। অভিযুক্ত রুমা ও তার স্বামী এমরানকে আটক করা হয়েছে।

বিপি/কেজে