হাতের তালুতে লিখে পরীমনির নতুন বার্তা

বাংলাপ্রেস ডেস্ক
১৫ সেপ্টেম্বর, ২০২১

বাংলাপ্রেস ডেস্ক: চিত্রনায়িকা পরীমনি আজ (১৫ সেপ্টেম্বর) আদালতে শুনানির জন্য উপস্থিত হতে গিয়ে হাতের তালুতে লিখে নতুন বার্তা দিয়েছেন। সকাল ১১টার দিকে ঢাকা মহানগর মুখ্য আদালতে এসে পরীমনি তার গাড়ির সান রুফ খুলে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় মেহেদী দিয়ে তার ডান হাতে মধ্যমার ছবির নিচে লেখা ছিল ‘… মি মোর’।

বিশেষ এই বার্তা পরী কার উদ্দেশ্যে দিয়েছেন, কেন দিয়েছেন তা জানা যায়নি। তবে ধারণা করা যায়, নিন্দুকের জন্যই তার এমন বার্তা। এই বার্তার মাধ্যমে তিনি হয়তো বলতে চাইছেন- কারো পরোয়া করেন না তিনি।

উল্লেখ্য গত ১ সেপ্টেম্বর জামিন পেয়ে কারাগার থেকে বেরিয়ে আসার সময় পরীমনির হাতে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। লেখাটি তখন নতুন করে আলোচনার জন্ম দেয়। আজ এই চিত্রনায়িকার হাতের তালুতে একইভাবে আরেকটি লেখা দেখা গেল।

গত ৪ আগস্ট বিকেলে পরীমনিকে বাসা থেকে মাদকসহ আটক করে র‌্যাব। মাদক মামলায় ২৭ দিন কারাভোগ করতে হয় তাকে। ঢাকার মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে আজ তার শুনানির তারিখ ছিল। সংক্ষিপ্ত শুনানি শেষে বেলা সোয়া ১টার দিকে আদালত থেকে বেরিয়ে যান পরীমনি। এ মামলায় ১০ অক্টোবর আবার তাকে আদালতে হাজির হতে বলা হয়েছে।

বিপি/কেজে