আসন্ন ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম

বাংলাপ্রেস ডেস্ক
১৯ সেপ্টেম্বর, ২০২১

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসাবে বোয়ালমারী উপজেলা যুবলীগের আহবায়ক মো. রফিকুল ইসলাম রফিক এলাকার জনগনের উন্নয়নে কাজ করার অভিমত প্রকাশ করেন। আওয়ামী লীগ পরিবারের সদস্য ও একনিষ্ঠ একজন মুজিব সৈনিক হিসাবে মাদক নির্মূলের মাধ্যমে এলাকার আপামর জনগনের মতামতের ভিত্তিতে ইউনিয়নের প্রতিটি সমস্যার সমাধানে এগিয়ে যেতে চান তিনি। তার মতে, চতুল ইউনিয়নের জনগন আমার পাশে থেকে ভোটের মাধ্যমে আমাকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করলে আমি চতুল ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে সকলের সামনে তুলে ধরতে চাই। এ ইউনিয়নের জনগন তার পাশে ছিল, আছে ও শেষ পর্যন্ত থাকবে বলেও তিনি আশা করেন।

জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের উন্নয়নে বিভিন্নভাবে কাজ করে আসছেন। কর্মজীবনে তিনি রাজনৈতিক ব্যক্তিত্ত। ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতির সাথে জড়িত ছিলেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে তিনি আওয়ামী লীগের একজন একনিষ্ঠ সৈনিক হিসাবে কাজ করে আসছেন। তিনি চতুল ইউনিয়নের প্রতিটি কৃষকের প্রতিনিধি হয়ে কাজ করতে চান।

চতুল ইউনিয়নের একাধিক ভোটাররা জানান, মো. রফিকুল ইসলাম একজন স্পষ্টবাদী ও সদালোপী মানুষ। অতিরিক্ত লোভ বা চাহিদা তার মধ্যে নেই। সে বিভিন্ন সময়ে এলাকার উন্নয়নে ব্যক্তিগতভাবে সহযোগীতা করে থাকেন। তার নিকট যে কোন সমস্যা নিয়ে গেলে তিনি তা মনোযোগ সহকারে
শোনেন ও সমাধানের চেষ্টা করে থাকেন। এরকম লোক চেয়ারম্যান হিসাবে আসলে এলাকার মানুষ উপকৃত হবে। চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত দলীয় ও ব্যক্তিগত ভাবে এই এলাকার আওয়ামীলীগ সরকারের উন্নয়নের স্বার্থে একাত্বতা ঘোষণা করে আপামর জনসাধারণের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছি।

আমি সবসময় আমার এলাকার উন্নয়নের জন্য কাজ করে আসছি। এখানকার বেশিরভাগ মানুষ কৃষক। এলাকার জনগন আমাকে চাইলে আমি আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। সর্বপরি তিনি এই এলাকার সাধারণ মানুষ ও ভোটারদের প্রাণের দাবী মেটাতে দলীয় মনোনয়নে নৌকা প্রতীক পেলে চতুল ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে শতভাগ জয় লাভের আশার কথা জানিয়ে সংশ্লিষ্ট সকলের দোয়া, আশির্বাদ ও সহযোগিতা কামনা করেছেন।

বিপি/কেজে