Home বিনোদন তৃতীয় সংসারের ইতি টানতে আদালতের দ্বারস্থ শ্রাবন্তী

তৃতীয় সংসারের ইতি টানতে আদালতের দ্বারস্থ শ্রাবন্তী

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: কাগজে-কলমে তৃতীয় সংসার ইতি টানতে চান অভিনেত্রী শ্রাবন্তী। আর এজন্য আদালতের দারস্থ হলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন শ্রাবন্তী। চলতি বছরের জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন রোশান সিং। কিন্তু এতদিনে শ্রাবন্তীর নতুন প্রেমে জড়িয়ে পড়ার গুঞ্জন চাউর হয়ে যায়। সেই মামলা চলাকালীন পাল্টা বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন শ্রাবন্তী।

হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অব কনজুগাল রাইটসের কথা জানিয়ে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা করেছিলেন রোশান। গত ১৬ সেপ্টেম্বর সেই মামলার শুনানি ছিল। এদিন রোশানের আইনজীবীর কাছে নতুন করে পৌঁছায় শ্রাবন্তীর জবাব, আইনি পরিভাষায় যাকে বলা হয় ডব্লিউ এস। সেখানেই রোশানের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার কথা জানান শ্রাবন্তী।

প্রায় এক বছর ধরে স্বামী রোশান সিংয়ের সঙ্গে থাকেন না ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী। এর আগে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা করেছিলেন তার স্বামী রোশান। শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা দায়ের করেছিলেন তিনি। তার জবাবে এবার বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করলেন শ্রাবন্তী। এ মামলার পরবর্তী শুনানি আগামী ১০ ডিসেম্বর নির্ধারণ হয়েছে। রোশান-শ্রাবন্তী ২০১৯ সালে বিয়ে করেন। এরপর বিদেশে হানিমুন, একসঙ্গে আদুরে ছবি পোস্ট থেকে রোমান্টিক টিকটিক ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতেন এই জুটি। তবে গত শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশান। বিষয়টি সংবাদমাধ্যমের কাছে ফাঁস হতে বেশি সময় লাগেনি।

প্রসঙ্গত, এর আগেও দুই সংসার ভেঙেছে শ্রাবন্তীর। মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এই দম্পতির ঝিনুক নামে এক ছেলে রয়েছে। তাদের সম্পর্ক অবনতি হওয়ার পর রাজীবকে ডিভোর্স দেন এ অভিনেত্রী। এরপর কৃষাণ বিরাজ একজন মডেলকে বিয়ে করলেও পরবর্তীতে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। পরবর্তীতে তৃতীয় বিয়ে করেন রোশান সিংকে। সেটাও এখন ভাঙতে যাচ্ছে।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী