ডোমারে তাঁতীদলের আহবায়ক কমিটি গঠন

বাংলাপ্রেস ডেস্ক
২৯ সেপ্টেম্বর, ২০২১

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলার বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতীদলের আহবাহক কমিটি গঠন করা হয়েছে। নয়ন আহবায়ক ও যুবরাজ সদস্য সচিব।
মঙ্গলবার বিকালে নীলফামারী দলীয় কার্যালয়ে জেলা তাঁতী দলের আহ্ধসঢ়;বায়ক শাহাজাদা মুক্তি ও সদস্য সচিব জয়নাল আবেদীন সহ সকল সদস্যবৃন্দের সম্মতিক্রমে ডোমার উপজেলা আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। এতে সৈয়দ নুরনবী হুসাইন নয়ন কে আহ্ধসঢ়;বায়ক ও যুবরাজ হোসেন রাজ কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করা হয়।

নবগঠিত কমিটির আহবায়ক সৈয়দ নুরনবী হুসাইন নয়ন জানান, দীর্ঘদিন আমি জাতীয়তাবাদী রাজনীতির সাথে জড়িত। জেলা কমিটি আমাকে যে দ্বায়ীত্ব প্রদান করেছে। আমি ডোমার উপজেলার মূল দল তথা জাতীয়তাবাদী দল বিএনপি’র সিনিয়র নেতাদের সাথে পরামর্শ করে আমার তাঁতীদলকে সু-সংগঠিত করে এগিয়ে নিয়ে যাবো। দলের সদস্য
সচিব যুবরাজ হোসেন রাজ জেলার নেতাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, আমাকে যে দ্বায়ীত্ব দেয়া হয়েছে আমি দলের হাইকমান্ডের নির্দেশনা মতে কার্যক্রম চালিয়ে যাবো। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। শেষে জেলার নেত্রীবৃন্দ নব-গঠিত আহবায়ক কমিটির সকলকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানিয়ে বরণ করে নেয়।

বিপি/আর এল