ডোমারে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার

বাংলাপ্রেস ডেস্ক
৬ অক্টোবর, ২০২১

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।

সোমবার রাতে ডোমার থানার এসআই জামিলুর রহমান, এসআই ওসমান আলী ও সঙ্গীয় ফোর্স উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের মেলাপাঙ্গা মুসার মোড় এলাকার মরিচ হাটি হতে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনতার সহায়তায় ৩ ডাকাতকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে দেশীয়অস্ত্র ও একটি ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। গ্রেফতার কৃতরা হলেন, জলঢাকা উপজেলার খেরকাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পুর্ণ চন্দ্রের ছেলে বিনয় চন্দ্র (৩৫) একই উপজেলার সালংগ্রামের আইয়ুব আলীর ছেলে ফজল ওরফে চেয়ারম্যান (৩৫) ও ডিমলা উপজেলার খালিশা চাপানি এলাকার মৃত মহশিন আলীর ছেলে মিলন ইসলাম (৩৪)।

ডোমার থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারে পরে তাদের নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অনেক তথ্য পাওয়া যায়। দন্ডবিধির ৩৯৯,৪০০,৪০২ ধারায় মামলা দায়ের করে পরদিন মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

বিপি/কেজে