আরিয়ানের গ্রেফতার ইস্যুতে মুখ খুললেন কঙ্গনা

বাংলাপ্রেস ডেস্ক
৮ অক্টোবর, ২০২১

বাংলাপ্রেস ডেস্ক: শাহরুখ খান-এর ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই বলিউড তারকাদের অনেকে তাঁর পাশে দাঁড়িয়েছেন, সমবেদনা জানিয়েছেন। এবার আরিয়ান ইস্যুতে মুখ খুললেন বলিউডের ‘ঠোঁটকাটা’ তারকা কঙ্গনা রানাউয়াত।

ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, আরিয়ান খানকে বাঁচাতে মাফিয়া পাপ্পু এসেছে… আমরা সবাই ভুল করি কিন্তু সেগুলিকে গ্লোরিফাই করি না… আমার বিশ্বাস এই ঘটনা আরিয়ান-এর কাছে শিক্ষামূলক হবে এবং ভুল কাজের পরিণাম কী হতে পারে তা বোঝাবে… আশা করছি, এই ঘটনা আরিয়ানকে পালটে দেবে এবং তাঁকে আরও ভাল ও সুন্দর মানুষ হিসেবে গড়ে তুলবে… খারাপ সময়ে কারও বিষয়ে গসিপ করা যেমন ঠিক নয়, তেমনই কোনও অপরাধই হয়নি এমন প্রবোধ কাউকে দেওয়াও অপরাধের সমান।

কঙ্গনা তাঁর পোস্টে পাপ্পু বলতে কাকে বুঝিয়েছেন তা নিয়ে চলছে আলোচনা। ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, মাফিয়া পাপ্পু বলে হৃতিক রোশানকে খোঁচা মেরেছেন।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে হৃতিক লিখেছিলেন, জীবনটা বড় অদ্ভুত, অনিশ্চিত। আর তাই তো এত সুন্দর। জীবন তোমার দিকে বার বার চ্যালেঞ্জ ছুঁড়বে। কিন্তু ঈশ্বর তাঁকেই এই চ্যালেঞ্জ দেয়, যাঁর এটা গ্রহণ করার ক্ষমতা রয়েছে। ঈশ্বর তোমাকে বেছে নিয়েছে এই কারণেই। কারণ তিনি জানেন, এতো কোলাহলের মাঝেও তুমি হারবে না। আমি জানি এই সময় তোমার মধ্যে ঠিক কী চলছে। রাগ, ক্ষোভ, সংশয়। এগুলোকে জ্বালানি হিসেবে ব্যবহার করে, নিজের ভিতরের নায়ককে তুলে ধরো। কিন্তু ভুলেও নিজের মধ্য থেকে ভালোবাসাটা দূর হতে দিও না…. আমি তোমাকে ছোটবেলা থেকে চিনি। এই অভিজ্ঞতাগুলো কাজে লাগিয়ে আরও বড় হও। দেখবে আজকে যে জটিলতা রয়েছে, পরে সেগুলো পরিষ্কার হয়ে যাবে। নিজেকে শক্ত রাখো, নিজের উপর বিশ্বাস রাখো। আশার আলো খুব শীঘ্রই তোমাকে আলোকিত করবে। সূত্রঃ বাংলাভিশন টিভি।

বিপি/আর এল