Home রাজনীতি বর্তমান সরকারের অধীনে জনগণ নির্বাচনে যাবে না

বর্তমান সরকারের অধীনে জনগণ নির্বাচনে যাবে না

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন হুকার দিয়ে বলেছেন, বর্তমান সরকারের অধীনে জনগণ ও বিএনপি কোনো নির্বাচনে যাবে না। কোনো নির্বাচন করতেও দেওয়া হবে না।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক স্মরণ সভায় তিনি এ কথা বলেন। জাতীয় পার্টির (কাজী জাফর) উদ্যোগে দলটির প্রয়াত যুগ্ম মহাসচিব মহসীন সরকারের স্মরণে এই সভা হয়।

ড. মোশাররফ বলেন, একটাই লক্ষ্য এদেশের জনগণের স্বার্থে জনগণের অধিকার প্রতিষ্ঠা করা। সেটা করতে হলে এই সরকারের পতন, গণতন্ত্র পুনরুদ্ধার, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি, জনগণের ভোটের অধিকার- এগুলো সব একটি দাবি। এই একদফা দাবিতে আরও বড় ধরনের ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম তৈরি করছি। জনগণের মধ্যে ইস্পাত কঠিন গণঐক্য সৃষ্টি করে আগামী দিনে গণআন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করব।

তিনি বলেন, স্বৈরাচারী সরকারকে হটাতে হবে। এজন্য একটি কঠিন আন্দোলন করতে হবে। জনগণ আন্দোলনের জন্য প্রস্তুত। যদি এই দেশকে বাঁচাতে হয়, ভোটের অধিকার ফিরিয়ে দিতে হয়, তাহলে এই সরকারকে হটানো ছাড়া সামনে কোনো বিকল্প নেই।

খন্দকার মোশাররফ বলেন, এই আন্দোলন বিএনপির স্বার্থে নয়, ২০ দলীয় জোটের স্বার্থে নয়। এটা জনগণের স্বার্থে। এই সরকারের হাত থেকে দেশকে রক্ষা করে গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে পৌঁছাতে হবে। সেজন্য একটি গণআন্দোলনের বিকল্প নেই।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী