Home রাজনীতি খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ হচ্ছে : ফখরুল

খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ হচ্ছে : ফখরুল

A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্কঃ খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তপাত বন্ধ করার চিকিৎসাপ্রযুক্তি দেশে না থাকায় তার সমস্যা বেড়েই চলেছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাই দ্রুত চিকিৎসার জন্য চেয়ারপারসনকে বিদেশে নেয়া জরুরি বলেও জানান তিনি।

রাজধানীতে শনিবার, ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক অনুষ্ঠানে বিএনপির মহাসচিব দাবি করেন, “চেয়ারপারসনের এখন মূল সমস্যা পরিপাকতন্ত্রে রক্তপাত, যার চিকিৎসা দেশে নেই। এখন ঠিক কোন জায়গায় তার রক্তপাত হচ্ছে, এটাকে বের করার জন্যে আমাদের ডাক্তাররা বাংলাদেশের শ্রেষ্ঠ ডাক্তার তারা, গত কয়েকদিন ধরে তারা বিভিন্ন রকম কাজ করছেন। চিকিৎসার যে পদ্ধতি আছে, সেই পদ্ধতিতে তারা করেছেন। কিন্তু একটা জায়গায় এসে তারা এগোতে পারছেন না। কারণ সেই ধরনের কোনো টেকনোলজি বাংলাদেশে নাই। যে কারণে ডাক্তাররা বার বার বলছেন যে, তাকে (খালেদা জিয়া) একটা এডভান্সড সেন্টারে নেওয়া দরকার।”

আরও পড়ুন: দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া তৃতীয় বার হাসপাতালে ভর্তির পর থেকেই ডায়াবেটিস, কিডনিসহ নানা সমস্যার পাশাপাশি তার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ হচ্ছে। ফলে হিমোগ্লোবিনের মাত্রা ওঠানামা করছে।

এদিকে, বিদেশে চিকিৎসার জন্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে আবেদন করতে হবে, আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্য নাকচ করেন দেন বিএনপি নেতারা।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী