ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের পরিবেশনায় মঞ্চস্থ হলো নাটক “ময়না”

বাংলাপ্রেস ডেস্ক
১১ ডিসেম্বর, ২০২১

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার ঐতিহ্যবাহী সংগঠন সাহিত্য ও সংস্কৃতি পরিষদের পরিবেশনায় মঞ্চস্থ হলো নাটক“ময়না”। বাংলাদেশ শিল্পকলা একাডেমী আয়োজিত, জেলা শিল্পকলা একাডেমীর ব্যবস্থাপনায়।

লিয়াকত আলী লাকীর পরিকল্পনায় শুক্রবার (১০ই ডিসেম্বর) বিকালে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিজানুর রহমান সোহাগের রচনা ও নির্দেশনায় “ময়না” নাটকটি মঞ্চস্থ করা হয়েছে। এর আগে সংক্ষিপ্ত আলোচনায় ডোমার পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক আল- আমিন রহমান, শিক্ষিকা নাজিরা আখতার ফেরদৌসি চৌধুরী, ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি মিজানুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক পরশ কুমার চন্দ, সংগঠক শুভ ভৌমিক, বাসুদেব রায়, বিমান সাহা প্রমূখ বক্তব্য রাখেন। সংগঠনের সভাপতি জানান, মাদক মুক্ত সমাজ গড়তে সাংস্কৃতিক ও ক্রীড়ার কোন বিকল্প নেই।

মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে সারাদেশে ৩৫০ টি নাট্যদলের পরিবেশনায় স্বল্প ব্যয়ে নতুন স্থানে এই নাটকটি পরিবেশন করা হবে।

বিপি/কেজে