Home বিনোদন শাবনূরের ছেলেও এবার করোনায় আক্রান্ত

শাবনূরের ছেলেও এবার করোনায় আক্রান্ত

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: চিত্রনায়িকা শাবনূর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার একটি হাসপাতালে ভর্তি আছেন। এবার খবর এলো তার ৭ বছরের ছেলে আইজান নেহানও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে সে বাসাতেই আইসোলেশনে রয়েছে।

শাবনূর ফেসবুক পোস্টের মাধ্যমে আইজান আক্রান্ত হওয়ার খবরটি জানান।

আরও পড়ুন >  লাইফ সাপোর্টে চিত্রনায়ক সোহেল রানা

তিনি লেখেন, ‘আবারও অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে সকলকে জানাচ্ছি, আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে আসার একদিন পরই আমার একমাত্র ছেলে আইজানও পজিটিভ হয়েছে। এখন সে বাসায় আইসোলেশনে আছে। গত বুধবার, ২৯ ডিসেম্বর আমার ছেলের জন্মদিন ছিল, কিন্তু নিজে হাসপাতালে ভর্তি থাকায় তার পাশে থাকতে পারিনি।’ সবার কাছে অনুরোধ জানিয়ে লেখেন, ‘আপনারা আইজানের জন্য দোয়া করবেন, আল্লাহপাক যেন আমার নয়নের মনিকে শিগগিরই সুস্থ করে দেন।’

শাবনূর বর্তমানে নিউ সাউথ ওয়েলসের ওয়েস্টমেড হাসপাতালে চিকিৎসাধীন। গত ২৭ ডিসেম্বর সিডনির একটি হাসপাতালে এক্স-রে করাতে যান শাবনূর। কাজ শেষে নিজেই গাড়ি চালিয়ে সিডনির বাসায় ফেরেন। বাসায় ফিরেই হাসপাতাল থেকে ফোন পান তিনি। জানতে পারেন, করোনায় আক্রান্ত হয়েছেন।

হঠাৎ এ খবরে বিস্মিত ও হতবাক তার পরিবারের সবাই। এরপর ২৭ ডিসেম্বর আইসোলেশনে চলে যান শাবনূর। পরদিন শ্বাসকষ্ট শুরু হলে ২৯ ডিসেম্বর বুধবার সিডনির স্থানীয় সময় বেলা দুইটায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বিপি/আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী