Home বাংলাদেশঢাকা কনডেম সেলে নূর হোসেনের মোবাইল ব্যবহার, তদন্ত কমিটি গঠন

কনডেম সেলে নূর হোসেনের মোবাইল ব্যবহার, তদন্ত কমিটি গঠন

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের কনডেম সেলে বন্দী নারায়ণগঞ্জে সাত খুনের মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত ফাঁসির কয়েদি নূর হোসেনের কাছ থেকে একটি মোবাইল জব্দ এবং ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কারা কর্তৃপক্ষ।

শনিবার (৮ জানুয়ারি) কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার আব্দুল জলিল তদন্ত কমিটি গঠন করার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেল সুপার আব্দুল জলিল জানান, নূর হোসেনসহ তিনজন কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পার্ট-২ এর কনডেম সেলে বন্দি রয়েছেন। কনডেম সেলে নূর হোসেন গোপনে মোবাইল ফোন ব্যবহার করছেন খবর পেয়ে ৫ জানুয়ারি সেখানে তল্লাশি চালানো হয়।
এ সময় সেখান থেকে একটি মিনি বাটন মোবাইল উদ্ধার করা হয়। পরে কারাগারের উপ-তত্ত্বাবধায়ক উম্মে সালমাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন- সর্ব প্রধান কারারক্ষী আসাদুর রহমান ও সদস্য সচিব ডেপুটি জেলার নুরুল মবিন। এই কমিটিকে ১১ জানুয়ারির মধ্যে তাদের প্রতিবেদন দিতে বলা হয়েছে।

নারায়ণগঞ্জের সাবেক ওয়ার্ড কাউন্সিলর বহুল আলোচিত সাত খুনের মামলার ফাঁসির দণ্ড নিয়ে এখন কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজিসহ নানা অভিযোগে আরও মামলা বিচারাধীন রয়েছে।

উল্লেখ্য- ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার লামাপাড়া এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৭ জনকে অপহরণের তিনদিন পর তাদের মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় প্যানেল মেয়র নজরুল ইসলাম ও তার ৪ সহকর্মী হত্যার ঘটনায় তার স্ত্রী সেলিনা ইসলাম বিউটি বাদী হয়ে ফতুল্লা থানায় একটি এবং সিনিয়র আইনজীবী চন্দন সরকার ও তার গাড়ির চালক ইব্রাহিম হত্যার ঘটনায় জামাতা বিজয় কুমার পাল বাদী হয়ে একই থানায় আরেকটি মামলা দায়ের করেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী