Home অন্যান্যস্বাস্থ্য পলাশে লাইসেন্স ছাড়া হাসপাতাল, অর্ধ লক্ষ টাকা জরিমানা

পলাশে লাইসেন্স ছাড়া হাসপাতাল, অর্ধ লক্ষ টাকা জরিমানা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর পলাশে লাইসেন্স ছাড়া হাসপাতাল পরিচালনা ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ঘোড়াশাল ছলিম উল্লাহ্ জেনারেল হাসপাতালকে ৫০ হাজার (অর্ধ লক্ষ) টাকা জরিমানা করেছে স্থানীয় উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট। আজ বৃহস্পতিবার দুপুরে ঘোড়াশাল পৌর এলাকায় এ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা জানান, আজ ঘোড়াশাল পৌর এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযানে ঘোড়াশাল ছলিম উল্লাহ্ জেনারেল হাসপাতালের লাইসেন্স না থাকায় এবং মেয়াদ উত্তীর্ণ রাখার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও এই হাসপাতাল আগামী ৩ ফেব্রুয়ারীর মধ্যে লাইসেন্স সংগ্রহ করতে নির্দেশনা দেওয়া হয়েছে। এ সময়ের মধ্যে তারা নতুন করে কোন রোগী ভর্তি করতে পারবেনা। আগের রোগী ভর্তি থাকায় হাসপাতালটিকে এখনই বন্ধ করা হয়নি।

এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সাদিকুর রহমান আকন্দ। এ মোবাইল কোর্ট অভিযানে পুলিশের একটি টিম সার্বিক সহযোগিতা প্রদান করেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী