Home বাংলাদেশচট্টগ্রাম লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ নিহত, শিশুসহ আহত ২

লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধ নিহত, শিশুসহ আহত ২

A+A-
Reset

সুলতানা মাসুমা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুরুল আমিন হাওলাদার (৭৪) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় নুরুল আমিনের নাতিসহ অপর মোটরসাইকেল চালক আহত হন।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ভবানীগঞ্জ-রিপজি মার্কেট সড়কের ছোট পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল আমিন ভবানীগঞ্জ গ্রামের বড়বাড়ির আবদুর শহীদের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

আহত শিশু রাহি (৮) তার নাতি। অপর আহত কামাল হোসেন একই ইউনিয়নের চর উভুতি গ্রামের চকবাজার এলাকার আলমগীর হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, নুরুল আমিন তার নাতি রাহিকে নিয়ে মোটরসাইকেলযোগে চর উভূতি গ্রাম থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা কামাল তার দ্রুতগতির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এতে নুরুল আমিনের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দুই মোটরসাইকেলের সামনের অংশ ভেঙে যায়।

দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় নুরুল আমিন, রাহি ও কামালকে উদ্ধার করে স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নুরুল আমিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন বলেন, হাসপাতালে আনার আগেই বৃদ্ধ নুরুল আমিন মারা যান। শিশুসহ আহত দুজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে বক্তব্য জানতে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামালকে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী