রুহিয়ায় এসআই সিদ্দিকের বিদায় সংবর্ধনা প্রদান

বাংলাপ্রেস ডেস্ক
১২ সেপ্টেম্বর, ২০২২

দুলাল হক,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার সিনিয়র এসআই (সেকেন্ড অফিসার) আবু বক্কর সিদ্দিক এর বিদায় সম্বর্ধনা প্রদান করা হয়েছে। ১১ সেপ্টেম্বর রাতে রুহিয়া থানার কম্পাউন্ডে বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান
অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, রুহিয়া থানার অফিসার ইনচার্জ সোহেল রানা, ওসি (তদন্ত) শহিদুর রহমান, এসআই লুৎফর রহমান, আবু হানিফ মন্ডল, জাহাঙ্গীর আলম,মজনুর রহমান,সজল বসাক,, আব্দুল আলিম, আব্দুর রউফ,জাকিউল ইসলাম, এএসআই মাসুদুর রহমান,মিজানুর রহমান,আল আমিন লিপন রানা সহ থানার অফিসার ও কনস্টেবলগণ উপস্থিত ছিলেন। এসআই আবু বক্কর সিদ্দিক গত ৪ বছর আগে রুহিয়া থানায় যোগদান করেন। রুহিয়া থানা থেকে বদলি হয়ে তিনি ঠাকুরগাঁও সদর থানায় যোগদান করবেন।

রুহিয়া থানায় যোগদান করার পর গ্রেফতারী ও সাজা পরোয়ানা তামিল, মাদক বিরোধি অভিযান চালিয়ে মাদক সেবী ও বিক্রেতাদের গ্রেফতার, মাদক উদ্ধার এবং দায়িত্বপ্রাপ্ত মামলাগুলোর নিরপেক্ষ তদন্ত রিপোর্ট প্রদান সহ নানান সফলতার কারনে তিনি রুহিয়ার মানুষের কাছ থেকে অকৃত্রিম ভালবাসা অর্জন করেন।

এবিষয়ে এসআই আবু বক্কর সিদ্দিক বলেন, আইনশৃঙ্খলা রক্ষার কাজে যে সফলতা অর্জন করেছি তাতে সহকর্মী এবং রুহিয়া বাসীর সার্বিক সহযোগীতা ছিল। এজন্য সকলের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং আগামীতে যেন সফলতার সাথে দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

বিপি>আর এল