Home বাংলাদেশঢাকা নরসিংদীর রায়পুরায় ট্রাক উল্টে নিহত ৪

নরসিংদীর রায়পুরায় ট্রাক উল্টে নিহত ৪

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মালবাহী ট্রাক ফুটপাতে উঠে উল্টে গেলে চার জন নিহত হয়েছেন। আজ রবিবার ২ অক্টোবর সকাল ৬টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫), মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউর নগর এলাকার বাদশা মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৬২), বেলাব উপজেলার পোড়াদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম (৩২), নিহত অপর জনের পরিচয় জানা যায়নি।
এ ঘটনায় আহত ৫ জনকে উদ্ধার করে স্থানীয় ও কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়কে মাহমুদবাদ মেশিনঘর অতিক্রম করছিল।

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে জায়গা দিতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ফুটপাতে উঠে যায়। এসময় সেখানে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিকে চাপা দেয়। সেই সঙ্গে ফুটপাতের লোকজনকে চাপা দেয়। এতে সিএনজিতে থাকা দুই যাত্রী ও দুই পথচারী নিহত হন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. নুর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। খবর পেয়েছি হাসপাতালে নেওয়ার পথে আরেক জনের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর ট্রাকের চালক পলাতক রয়েছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী