Home বাংলাদেশরংপুর সৈয়দপুরে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

সৈয়দপুরে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

রমজান আলী টুটুল সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. বেলাল হোসেন এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার ৬ ই অক্টোবর পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী মো. মাহমুদুল ইসলাম বেলাল সহ আরো ৫-৬ জনকে আসামী করে থানায় এ মামলা করেন।

মামলার এজহারে বাদি মাহমুদুল ইসলাম উল্লেখ করেন, চাকুরির সুবাদে তিনি বাঙ্গালাপুর নিজপাড়া এলাকার পানি উন্নয়ন বোর্ডের আবাসিক কলোনীতে বসবাস করেন। এ বাসার সামনে কাউন্সিলর বেলালের সঙ্গীরা দীর্ঘদিন থেকে আড্ডা দিত। এতে বাধা দিলে তাঁরা হুমকি-ধামকি দিয়ে আসছিল। গত শনিবার দুপুরের দিকে এ ব্যাপারে ওয়ার্ড কাউন্সিলর বেলাল হোসেনর বাড়িতে নালিশ দিতে গেলে তাঁর সামনেই মনি ও অজ্ঞাত ৫-৬ জন আমাকে মারধর করে। এ সময় আমার চিৎকার শুনে স্থানীয়রা আমাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

বাদি মাহমুদুল ইসলাম বলেন, কাউন্সিলর বেলালের নির্দেশে আমার উপর লাঠিসোটা নিয়ে হামলা চালানো হয়। এতে স্পষ্ট হয় সে নিজেই এ সন্ত্রাসী বাহিনীর মদতদাতা। তাঁর এ বাহীনী এলাকায় মাদক ও ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের ভয় এলাকার সাধারন মানুষ মুখ খুলের সাহস পায়না। এ ছাড়া এলাকার কোন মানুষই তাঁর কাছে সুবিচার পাচ্ছে না। সে আগে থেকে কোন একটি পক্ষর কাছ থেকে টাকা নিয়ে পক্ষপাতমুলক সিদ্ধান্ত দেয়। আমি অতিষ্ঠি হয়ে গত ৪ অক্টোবর এ মামলাটি দায়ের করেছি।

সৈয়দপুর পৌর কাউন্সিলর বেলাল হোসেন জানান, তাঁর বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করে আসছে। মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন। ঘটনার দিন আমার সামনে মাহমুদুল ইসলামের সাথে মনির শুধু ধাক্কা-ধাক্কি হয়েছে। আমাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য মামলাটি করা হয়েছে।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী