Home রাজনীতি সুষ্ঠু নির্বাচন আমরাও চাই : পরিকল্পনা মন্ত্রী

সুষ্ঠু নির্বাচন আমরাও চাই : পরিকল্পনা মন্ত্রী

by বাংলাপ্রেস ডেস্ক

বাংলাপ্রেস ডেস্ক: পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, সুষ্ঠু নির্বাচন শুধু বিএনপি চায় না আমরাও চাই। দেশের মানুষও চায়।

তিনি বলেন, ‘সুষ্ঠু নির্বাচন করার দায়িত্ব সকল দলের। যেসব দল আইনে বিশ্বাস করে তারা নির্বাচনেও বিশ্বাস করে।’

শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. জাকির হোসেন।

এম এ মান্নান বলেন, আওয়ামী লীগ কিংবা অন্য কোন দল হোক যারা নির্বাচন করবে তারা নির্বাচনী আইনের আওতায় করবে এবং আমরা চাই সুষ্ঠু একটা নির্বাচন হোক। সুতরাং সুষ্ঠু নির্বাচনের পক্ষে সরকার কোন বাধা দিবে না, কারণ জনগণের আস্থা আওয়ামী লীগ সরকারের উপর আছে। আর সেটা নির্বাচনেই প্রমাণ হবে।

জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়ের বিষয়ে পরিকল্পনা মন্ত্রী বলেন, জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয় একটা দূর্ঘটনা ছিল কেবল। জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয় দেখা দিয়েছিল সেটা আর এখন নেই।

পরে মন্ত্রী বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পীয়ন ও রানারআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী