নিখোঁজের ২১দিনেও সন্ধান মেলেনি স্কুল ছাত্র সুর্যের

বাংলাপ্রেস ডেস্ক
১২ অক্টোবর, ২০২২

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে নিখোঁজের ২১ দিন পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি স্কুল ছাত্র সুর্য ইসলাম (১১)’র। এতোদিনেও সন্তানকে ফিরে না পাওয়ায় পিতা মাতা সহ পরিবারের লোকজন দিশেহারা হয়ে পড়েছে।

ঘটনাটি উপজেলার ৪নং জোড়াবাড়ী ইউনিয়নের মির্জাগঞ্জ পাইকার পাড়া গ্রামে। নিখোঁজ সুর্য ইসলাম উক্ত গ্রামের নুর জামাল ও আশা বেগম দম্পতির ছেলে। সে ব্র্যাক প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র। সুর্যের মাতা আশা বেগম জানান, গত ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় নিজ বাড়ি থেকে সুর্য নিখোঁজ হয়। সেই থেকে সন্ধ্যা পেরিয়ে রাত হলেও ছেলে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন জায়গা সহ আত্বীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করতে থাকে। শেষে তাকে খুঁজে না পেয়ে ২৪ সেপ্টেম্বর শনিবার সুর্যের পিতা নুর জামাল ডোমার থানায় একটি সাধারণ ডায়েরী করেন, যাহার নম্বর-১২৪৭। সুর্যের পিতা নুর জামাল জানান, সন্তান নিখোঁজের ২১দিন পেরিয়ে গেলেও বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পরেও অদ্যবদি তাকে না পেয়ে আমরা পরিবারের লোকজন দিশেহারা হয়ে পড়েছি, বিশেষ করে আমার মা তার নাতির জন্য খাওয়া বন্ধ করে দিয়ে অসুস্থ হয়ে পড়েছে।

অপরদিকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কোন প্রকার পদক্ষেপ না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি। কোন স্ব-হৃদয়বান ব্যক্তি শিশু সন্তান সুর্যের খোঁজ পেলে বাবা ও মায়ের কোলে ফিরিয়ে দিতে-০১৭৬১-৮০৪-১২২ অথবা ডোমার থানার-০১৩২০-১৩৫-৪৮০ নম্বরে ফোন দিয়ে সহায়তা প্রদানের অনুরোধ জানান নিখোঁজ সুর্যের পরিবার।

বিপি>আর এল