প্রবাসের সেরা বিনোদন
নিউ ইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডসের আসর রোববার

বাংলাপ্রেস ডেস্ক
১৫ অক্টোবর, ২০২২

ইমা এলিস: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সর্ববৃহৎ বিনোদমূলক অনুষ্ঠান ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের আসর বসছে আগামী রোববার (১৬ অক্টোবর)। অনুষ্ঠানে অংশ নিতে সকল শিল্পী ও কলা-কুশলীরা ইতোমধ্যে নিউইয়র্কে এসে পৌঁছেছেন। শো টাইম মিউজিক আয়োজিত এবারের অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছেন আমেরিকান মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি।
নার্গিস প্রধানত বলিউডের হিন্দি চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। তিনি সর্বপ্রথম আমেরিকার নেক্সট টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এরপর তিনি ২০১১ সালের বলিউডি চলচ্চিত্র রকস্টার অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। চলচ্চিত্রটিতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে সকলের নজর কাড়েন। এছাড়াও তার ২০১৩ সালের মাদ্রাজ ক্যাফে ও ২০১৪ সালের ম্যায় তেরা হিরো চলচ্চিত্র তাকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে সাহায্য করে। নিউ ইয়র্কের কুইন্সে জন্ম নেওয়া পাকিস্তানি বংশোদ্ভূত নার্গিস ফাখরি এবারেই প্রথম বাংলাদেশিদের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বলে জানা গেছে। কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিতব্য উক্ত অনুষ্ঠানের টিকিট বিক্রির ধুম পড়েছে বলে জানা গেছে।
বাংলাদেশ থেকে বেশিরভাগ শিল্পীই ইতোমধ্যে নিউইয়র্কে এসে পৌঁছেছেন। ঢালিউড ফিল্ম ও মিউজিক অ্যাওয়ার্ডস ২০২২-এর অনুষ্ঠানে সাংস্কৃতিক অঙ্গণের শিল্পীদের পুরস্কার দেয়া হবে। সেই সাথে থাকবে শিল্পীদের সঙ্গীত পরিবেশনা, অভিনেতা ও অভিনেত্রীরা গানের সাথে লিপ্সিং করবেন ও নত্যৃ পরিবেশন করবেন।
শো টাইম মিউজিকের সত্বাধিকারী আলমগীর আলম খান বলেন, ঢালিউডের ২০তম আসর হবে বিশাল আয়োজনে। ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের এ আসর হবে বিনোদন জগতে এক নতুন বিস্ফোরণের মতো। নিউ ইয়র্ক চলে আসবেন ঢালিউডের অধিকাংশ জনপ্রিয় সুপার স্টার। দর্শকের কথা বিবেচনা করে এবারের ঢালিউড অ্যাওয়ার্ডস জ্যামাইকার আমাজুরা হলের সুবিশাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।
তিনি বলেন, বাংলাদেশ এবং বহির্বিশ্ব মিলিয়ে আনুমানিক ৩০ জন তারকা ২০তম ঢালিউডে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। ঢাকা থেকে আসা তারকাদের ভেতর থাকবেন চলচিত্রের পূজাচেরি, ইমন, টিভি থেকে মেহেজাবিন, তাশনিয়া ফারিন, তানজিন তিশা, চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, সংগীত জগত থেকে আসবেন তাহসান, মীম, দিনাজ জাহান মুন্নি ও রিজিয়া পারভীন এবং ইন্ডিয়ান আইডল খ্যাত খুদাবক্স। পাশাপাশি ঢালিউড এবং বলিউডের অনেক খ্যাতনামা নৃত্যশিল্পী এবং মডেল অংশ নেবেন বলেও জানা গেছে। ঢালিউড অ্যাওয়ার্ডসের ২০তম টাইটেল স্পন্সর উৎসব ডটকম, ওয়াশিংটন ইউনিভারসিটি সাইনস এন্ড টেকনোলোজি, গোল্ডেন এজ হোম কেয়ার ও এনাকোন লিজন।
এবারের টিকিটের মূল্য সাধারণ গ্যালারি ৫০ ডলার ও ১০০ ডলার। ভিআইপি ১৫০ ডলার আর ভিভিআইপি ২৫০ ডলার। সিআইপি ৫০০ ডলার। সেখানে সহস্রাধিক দর্শকের জন্য থাকছে অনুষ্ঠানটি উপভোগ করার সুযোগ। দেশ থেকে বরেণ্য শিল্পীদের পাশাপাশি প্রবাসের জনপ্রিয় শিল্পীরাও অনুষ্ঠানে অংশ নেবেন।

বিপি।এসএম