পলাশে অস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

বাংলাপ্রেস ডেস্ক
১৬ অক্টোবর, ২০২২


নরসিংদী প্রতিনিধি: পলাশ ( নরসিংদী) নরসিংদীর পলাশ থেকে অস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

রোববার (১৬ অক্টোবর) দুপুরে এই তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন।

এর আগে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে পলাশ উপজেলার চরসিন্দুর ব্রীজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার সহ অস্ত্র ও গুলি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-নরসিংদীর মনোহরদী থানার ঝালোয়াপাড়া (ঝালকান্দি) এলাকার নয়ন মিয়া (৪০) ও বেলাবো থানার বীর বাঘবের এলাকার মোঃ আঃ সালাম ওরফে ছালাম (৫৫)।

অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন জানান, জেলা গোয়েন্দা শাখার একটি দল রাতে চরসিন্দুর ব্রীজের নিকট দায়িত্ব পালনকালে সন্দেহভাজন দুজন ব্যক্তিকে আটক করেন। এসময় তাদের দেহ তল্লাশীর সময় নয়ন মিয়ার পরিহিত লুঙ্গীর কোচরে গোঁজা অবস্থায় একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ম্যাগজিনের ভিতর দুই রাউন্ড গুলি ভর্তি পাওয়া যায়। সালাম নামে অপরজনের দেহ তল্লাশী করে পরিহিত লুঙ্গির ডান পাশের কোচরে গুজা গোল্ডলিফ সিগারেটের প্যাকেটের ভিতর রক্ষিত অবস্থায় ৬ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি জব্দ করা হয়। এই ঘটনায় পলাশ থানায় মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন থানায় মোট ২২টি মামলা রয়েছে। এরমধ্যে গ্রেপ্তার নয়নের বিরুদ্ধে মোট ১০ টি ও সালামের বিরুদ্ধে মোট ১২ টি মামলা রয়েছে।

বিপি>আর এল