নিউ ইয়র্কের ঢালিউড অ্যাওয়ার্ডসে থাকছেন না শাকিব-পূজা

বাংলাপ্রেস ডেস্ক
১৬ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবেদক: নিউ ইয়র্কের ঢালিউড অ্যাওয়ার্ডসে আসছেন না নায়ক শাকিব খান ও নায়িকা পূজা চেরি। আজ রোববার (১৬ অক্টোবর) জ্যামাইকার আমাজুরা কনসার্ট হলে সন্ধ্যা ৬টায় ২০তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক্যাল অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের আয়োজন করেছে শো টাইম মিউজিক। অনুষ্ঠানে অংশ নিতে সকল শিল্পী ও কলা-কুশলীরা ইতোমধ্যে নিউইয়র্কে এসে পৌঁছেছেন। শো টাইম মিউজিক আয়োজিত এবারের অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছেন আমেরিকান মডেল ও বলিউডের অভিনেত্রী নার্গিস ফাখরি। তবে এই আসরে থাকছেন না নায়ক শাকিব খান ও নায়িকা পূজা চেরি।
নার্গিস প্রধানত বলিউডের হিন্দি চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। তিনি সর্বপ্রথম আমেরিকার নেক্সট টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এরপর তিনি ২০১১ সালের বলিউডি চলচ্চিত্র রকস্টার অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। চলচ্চিত্রটিতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে সকলের নজর কাড়েন। এছাড়াও তার ২০১৩ সালের মাদ্রাজ ক্যাফে ও ২০১৪ সালের ম্যায় তেরা হিরো চলচ্চিত্র তাকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করতে সাহায্য করে। নিউ ইয়র্কের কুইন্সে জন্ম নেওয়া পাকিস্তানি বংশোদ্ভূত নার্গিস ফাখরি এবারেই প্রথম বাংলাদেশিদের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বলে জানা গেছে। কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিতব্য উক্ত অনুষ্ঠানের টিকিট বিক্রির ধুম পড়েছে বলে জানা গেছে।
ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক্যাল অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে যোগদানকারী তারকাদের সম্মানে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রথমবারের মতো ‘ঢালিউড রেড কার্পেট ডিনার’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় নিউ ইয়র্কের লাগোর্ডিয়া এয়ারপোর্ট ম্যারিয়ট হোটেলে বলরুমে আয়োজিত ডিনার পার্টিতে বাংলাদেশ থেকে আগত তারকাসহ কমিউনিটির বিশিষ্টজনরা অংশ নেন।
শো টাইম মিউজিকের সত্বাধিকারী আলমগীর খান আলম ‘ঢালিউড রেড কার্পেট ডিনার’ অনুষ্ঠানে আগত তারকাদের স্বাগত জানান। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক হাসানুজ্জামান সাকি। ২১তম ‘ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক্যাল অ্যাওয়ার্ড’ আসর দুবাইয়ে অনুষ্ঠিত হবে বলে অনুষ্ঠানের শেষ পর্যায়ে আলমগীর খান আলম ঘোষণা দেন। এবং এবারের অনুষ্ঠান সফল করার জন্য প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতাও কামনা করেন তিনি।
আলমগীর খান আলমের স্বাগত বক্তব্যের পর ঢাকা থেকে আগত শিল্পী ও কলা কুশলীরা সকলের সাথে মত বিনিময় করেন। তারকা শিল্পীদের মধ্যে রয়েছেন-ইমন, চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাহসান খান, তাসনিয়া ফারিন ও শাহনাজ খুশি, জিয়াউল হক পলাশ, ফারিয়া শাহরীন, কাবিলা, মডেল মাহমুদা ইয়াসমীন প্রমুখ।
অনুষ্ঠানে প্রবাসের জনপ্রিয় শিল্পীরাও অংশ নেবেন। বাহারি গাউন পরে মেহজাবীন, তিশা, ফারিণ, ফারিয়া শাহরীন-কে লালগালিচায় হাঁটতে দেখা গেছে। অন্য একটি অনুষ্ঠানে যোগ দেওয়ায় তাহসান খান রেড কার্পেট ডিনার অনুষ্ঠানে যোগ দিতে পারেনি।

বিপি।এসএম