Home বাংলাদেশরংপুর রুহিয়ায় ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

রুহিয়ায় ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আটক

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

দুলাল হক,ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা পুলিশ ১০ বোতল ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী অশ্বিনী কুমার বর্মন(৬০)কে আটক করেছে রুহিয়া থানা পুলিশ।রোববার রাতে গোপন সূত্রের সংবাদের ভিত্তিতে পুলিশ ওই ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত অশ্বিনী কুমার বর্মন সদর উপজেলার ২১ নং ঢোলারহাট ইউনিয়নের ধর্মপুর গ্রামের পবন চন্দ্রের ছেলে। জানা গেছে,গ্রেফতারকৃত অখিল চন্দ্র বর্মন দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।রোববার (২৩ অক্টোবর) রাত ৮ টায় গোপন সূত্রের সংবাদের ভিত্তিতে রুহিয়া থানার উপ পরিদর্শক জাহাঙ্গীর আলম ও উপ-পরিদর্শক আকবর আলরি নেতৃত্বে পুলিশ মাদক ব্যবসায়ী অশ্বিনী কুমার বর্মনের বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অশ্বিনী কুমার একটি ব্যাগ নিয়ে পালিয়ে যাবার চেষ্টা চালায়। পুলিশ তাকে আটক করলে ব্যাগের ভেতর থেকে ১০ বোতল ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল উদ্ধার করে এবং মাদক ব্যবসায়ী অশ্বিনী কুমার বর্মনকে হাতে নাতে আটক করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী অশ্বিনী কুমার বর্মনকে সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়। রুহিয়া থানার ওসি সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ,এ ঘটনায় থানায় মামলা হয়েছে।গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী