আগেই বলেছি সংসদে আছে মাদক সম্রাট সরকার কর্ণপাত করেনি

বাংলাপ্রেস ডেস্ক
৩০ মে, ২০১৮


বাংলাপ্রেস ঢাকা: একটি জাতিকে ধ্বংস করতে শিক্ষা ব্যবস্থা ও যুব সমাজকে ধ্বংস করলেই যথেষ্ট। জিপিএ ৫ প্রাপ্ত ছেলেরা জিপিএ ফাইভের অর্থ বলতে পারে না। শিক্ষা ব্যবস্থা সংস্কার করার কথা একাধিকবার বলেছি, সরকার কর্ণপাত করেনি। বলছিলাম সংসদে মাদক সম্রাট রয়েছে, কিন্তু সরকার কোনো ব্যবস্থা নেয়নি। ঘরে আজ ইয়াবা। যুব সমাজ আজ ধ্বংসের পথে। বললেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার রাজধানীর একটি হোটেলে সম্মিলিত জাতীয় জোটের অন্যতম প্রধান শরীক বাংলাদেশ ইসলামী ফ্রন্ট আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেছেন, দেশে উন্নয়নের মহোৎসবের নামে দুর্নীতির জোয়ার চলছে। সন্ত্রাস ও মাদকের কারণে ধ্বংসের ধারপ্রান্তে দেশ। এর থেকে পরিত্রাণের জন্য প্রয়োজন সরকার পরিবর্তন। এ সরকার পরিবর্তনের জন্য সব রাজনৈতিক দল, বিশেষ করে ইসলামীদলগুলোকে সরকার বিরোধী আন্দোলনের ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, সৌদিতে নারী শ্রমিক পাঠানো হচ্ছে। তারা সেখানে গিয়ে ভয়ানক নির্যাতনের শিকার হচ্ছে। সেখানে পাঠানো দরকার প্রশিক্ষিত কর্মী। এরশাদ আরও বলেন, ফিলিস্তিনে পাখির মত মানুষ গুলি করে হত্যা করা হচ্ছে। কারণ আমরা মুসলমান, মানুষ নই। ইসলামী দেশ গুলো এ ব্যাপারে একমত হতে পারছে না। দেশেও অনেক ইসলামীদল রয়েছে। তারাও একত্রিত হতে পারছে না। সবাইকে এক হতে হবে, এছাড়া মুক্তির পথ নাই। ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এম এ মান্নানের সভাপতিত্বে মহাসচিব এম এ মতিনের পরিচালনায় এসময় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দীন বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ প্রমুখ।