বিয়ের পিঁড়িতে বসছেন প্রীতম-শেহতাজ

বাংলাপ্রেস ডেস্ক
২৮ অক্টোবর, ২০২২

বাংলাপ্রেস ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সময়ের আলোচিত গায়ক, অভিনেতা ও সংগীত পরিচালক প্রীতম হাসান এবং মডেল, অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম।

আজ শুক্রবার মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পাঁচ তারকা হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। গতকাল সন্ধ্যায় প্রীতম-শেহজাদের মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন প্রীতম হাসানের বড় ভাই প্রতীক হাসান।

প্রতীক হাসান বলেন, ‘প্রীতম-শেহতাজ নিজেদের পছন্দ এবং পরিকল্পনা অনুযায়ী গায়ে হলুদের অনুষ্ঠান করছেন। আগামীকাল খুব ছোট্ট পরিসরে বিয়ের আয়োজন করা হবে। ’
জানা গেছে, কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন জনপ্রিয় গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও অভিনেতা প্রীতম হাসান ও মডেল অভিনেত্রী শেহতাজ মুনিরা। পাঁচ বছর আগে ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় দুজনের দুজনকে ভালো লাগা শুরু হয়। বিয়ের মাধ্যমে সেই সম্পর্ককে পূর্ণতা দিতে যাচ্ছেন তারা। আপাতত নিজ নিজ পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারছেন এই দুই তারকা। পরে সময় বুঝে করবেন বড় আয়োজন।

বৃহস্পতিবার প্রীতম-শেহতাজের গায়ে হলুদের তোলা কয়েকটি ছবি ফেসবুকে প্রকাশ করেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। শেহতাজের একটি ছবিতে মেহেদিরাঙা হাতে প্রীতমের নাম লিখতে দেখা গেছে। আরেকটি ছবিতে শেহতাজকে মেহেদি দিয়ে দিচ্ছেন সুনেরাহ। আরেকটি ছবিতে হলুদ পাঞ্জাবি পরে থাকতে দেখা গেছে প্রীতমকে।

প্রয়াত সংগীতশিল্পী খালেদ হাসান মিলুর ছেলে প্রীতম বেশ কয়েকটি একক সংগীতায়োজনসহ ‘দেবী’ চলচ্চিত্রের গানে সুর করেছেন। ‘লোকাল বাস’, ‘বেয়াইন সাব’, ‘খোকা’সহ বেশ কিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন প্রীতম। অভিনয় করেও নজর কেড়েছেন তিনি। সবশেষ বৃহস্পতিবার একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ওয়েব কনটেন্ট ‘আড়ালে’।

অন্যদিকে, শেহতাজ মুনিরা হাশেম মডেলিংয়ের মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরুর পর বেশ কয়েকটি টিভি নাটকে অভিনয় করেছেন। প্রীতমের ‘জাদুকর’ গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা গেছে তাকে। কাজ করতে গিয়েই প্রীতমের সঙ্গে সম্পর্ক হয় তার। এবার গাঁটছড়া বাঁধছেন দুজন।

বিপি>আর এল